logo
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১২:১৫
গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তাহসান

গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তাহসান

মর্যাদাপূর্ণ গ্র্যামি অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছেন বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। এই আয়োজনে যোগ দিতে তিনি এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। ৫৯তম গ্র্যামি সেলিব্রেশন অনুষ্ঠান ২০১৭র এবারের আসর বসছে লস অ্যাঞ্জেলসের স্টেপলস সেন্টারে। যুক্তরাষ্ট্র সময় ১২ ফেব্রুয়ারি রাত ৮টা ৩০ মিনিটে শুরু হবে অনুষ্ঠান। এখানেই উপস্থিত থাকছেন তাহসান।

১২ ফেব্রুয়ারি বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় ফেসবুকে তাহসানের সঙ্গে যোগাযোগ করা হয়। আকস্মিকভাবে আমন্ত্রণপত্র পাবেন এটা তিনি জানতেন না। কথা বলে জানা যায়, যুক্তরাষ্ট্রভিত্তিক অডিও কম্পানি কাইনাটিক মিউজিকের মাধ্যমে তাহসানের কাছে আমন্ত্রণপত্রটি এসেছে।

বিশ্বখ্যাত এই আয়োজনে বাংলাদেশের হয়ে এর আগে যোগ দিয়েছিলেন সংগীতশিল্পী জোয়াদ। এই দিক দিয়ে তাহসান দ্বিতীয়বারের মতো এই সম্মান বয়ে আনলেন দেশের জন্য।  

এদিকে ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় ঢাকায় অনুষ্ঠিত ‌স্বল্পদৈর্ঘ্য ছবি 'বরষা'র প্রিমিয়ার অনুষ্ঠানে অন্যরা উপস্থিত থাকলেও ছিলেন না এর অভিনেতা তাহসান।

 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com