logo
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০৮:৪৮
শার্শায় অস্ত্রসহ ছাত্রলীগকর্মী হত্যা মামলার আসামি গ্রেপ্তার

শার্শায় অস্ত্রসহ ছাত্রলীগকর্মী হত্যা মামলার আসামি গ্রেপ্তার

যশোরের শার্শা উপজেলা ছাত্রলীকর্মী বিপ্লব (২০) হত্যা মামলার আসামি রাজুকে (২৩) অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার কাজিরবেড় গ্রামে অভিযান চালিয়ে একটি ওয়ান শুটারগান ও এক রাউণ্ড গুলিসহ তাকে গ্রেপ্তার করে শার্শা থানা পুলিশ। গ্রেপ্তার রাজু মাটিপুকুর গ্রামের মিয়াজ উদ্দিনের (নেদা) ছেলে।

পুলিশ জানায়, দলীয় কোন্দলের জের ধরে গত ১১ ফেব্রুয়ারি রাতে শার্শায় ছাত্রলীগকর্মী বিপ্লবকে পিটিয়ে হত্যা করে একটি পক্ষ। এ ঘটনায় ১৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন বিপ্লবের বাবা নজরুল ইসলাম। পরে গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ওই এলাকায় অভিযান চালিয়ে রাজুকে গ্রেপ্তার করা হয়।

শার্শা থানার এসআই মুরাদ হোসেন জানান, আসামি রাজুকে অস্ত্র আইনে মামলা দিয়ে সোমবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে যশোর আদালতে পাঠানো হবে।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com