logo
আপডেট : ১১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০
জামালপুরে তিন ডলার প্রতারক গ্রেপ্তার

জামালপুরে তিন ডলার প্রতারক গ্রেপ্তার

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বেলতলি এলাকায় অভিযান চালিয়ে আজ শনিবার রাত সাড়ে ৭টার দিকে ডলার প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব-১৪ জামালপুর। 

র‌্যাবের জামালপুর ক্যাম্প সূত্রে জানা গেছে, 'একটি ডলার প্রতারক চক্র গত ১২ ডিসেম্বর সিরাজগঞ্জ এলাকার মোহাম্মদ নাসিম নামের একজনকে ডলার দেওয়ার কথা বলে ৪৫ হাজার টাকা হাতিয়ে নেন। ওই ব্যক্তির অভিযোগের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় দেওয়ানগঞ্জের বেলতলি এলাকায় অভিযান চালিয়ে ডলার প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ডলার প্রতারকেরা হলেন, মো. আফজল উদ্দিনের ছেলে মো. আলামিন (৩২), শাজাহান আলীর ছেলে মো. সুলায়মান হোসেন (২৫) ও মৃত ফকির আলীর ছেলে ফিরোজ মিয়া (২৭)। তাদের সবার বাড়ি দেওয়ানগঞ্জ উপজেলার খুঁটারচর গ্রামে। 

র‌্যাবের জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার হায়াতুল ইসলাম বলেন, 'দীর্ঘদিন ধরে ওই চক্রটি ডলার দেওয়ার কথা বলে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিল। তাদের গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় দেওয়ানগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে।'

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com