logo
আপডেট : ৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:১৫
অভিনেত্রী বিতস্তার মৃত্যু, প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ

অভিনেত্রী বিতস্তার মৃত্যু, প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ

কলকাতার অভিনেত্রী বিতস্তা সাহা খুনের ঘটনায় আজ গড়ফা থানায় পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে। সৈকত মিত্র নামে একজনের নামে অভিযোগ দায়ের করা হয়। বিতস্তার মা গীতা সাহার অভিযোগ, সৈকতের প্ররোচনাতেই এই ঘটনা ঘটেছে। তিনি সৈকতের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন। বিতস্তার দেহ আজ ময়নাতদন্তের জন্য কাঁটাপুকুর মর্গে পাঠানো হয়েছে।

পরিবার সূত্রে জানা গেছে, সৈকত মিত্রের সঙ্গে প্রায় আড়াই মাস আগে পরিচয় হয় বিতস্তার। তাদের মধ্যে একটি সম্পর্কও গড়ে ওঠে। সৈকত মিত্র বিতস্তা ও তার পরিবারের কাছে ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্টের কর্মকর্তা বলে পরিচয় দেন। তিনি বিবাহিত ছিলেন। তাঁর বয়স প্রায় পঞ্চাশের কাছাকাছি। কিছুদিন পরেই সৈকতের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন বিতস্তা। এই নিয়ে পরিবারের সঙ্গে ঝামেলাও বাধে। পরিবার সূত্রে জানা গেছে, মাঝেমধ্যে বিতস্তার বাড়িতে আসতেন সৈকত। নিচ থেকেই বিতস্তাকে তিনি “আই লাভ ইউ” বলে চিৎকার করে ডাকতেন। এই নিয়ে প্রতিবেশীদের সঙ্গেও সম্পর্কে খারাপ হয়।

মায়ের সাথে মতবিরোধের পরেই বাড়ি ছাড়েন বিতস্তা। থাকতে শুরু করেন বাইপাসের ধারে একটি অভিজাত আবাসনে। সেখান থেকেই উদ্ধার হয়েছে বিতস্তার লাশ। ঘর থেকে উদ্ধার করা হয়েছে মদের বোতলও। বিতস্তার ফোন ও ট্যাব উদ্ধার করেছে পুলিশ। সৈকত মিত্র নামে ওই ব্যক্তির সন্ধানে খোঁজ চলছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করলে অনেক তথ্য বেরিয়ে আসবে বলে মনে করছে পুলিশ।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com