logo
আপডেট : ৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:২৯
নবনির্বাচিত সংসদ সদস্য হাছান ইমাম খান অধিবেশনে

নবনির্বাচিত সংসদ সদস্য হাছান ইমাম খান অধিবেশনে

টাঙ্গাইল-৪ আসনের (কালিহাতী) উপনির্বাচনে নির্বাচিত সরকারদলীয় সংসদ সদস্য মোহাম্মদ হাছান ইমাম খান গতকাল মঙ্গলবার সংসদ অধিবেশনে যোগ দিয়েছেন। তিনি এর আগে জাতীয় সংসদ ভবনে স্পিকারের দপ্তরে শপথ গ্রহণ করেন। গত ৩০ জানুয়ারি অনুষ্ঠিত ভোটে তিনি নির্বাচিত হন।

সংসদ সচিবালয় সূত্র জানায়, স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সংসদ সদস্য হাছান ইমামকে শপথবাক্য পাঠ করান। এ সময় ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া, চিফ হুইপ আ স ম ফিরোজ, হুইপ শহিদুজ্জামান সরকার, হুইপ ইকবালুর রহিম, হুইপ শাহাব উদ্দিন, অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. আবদুর রাজ্জাক ও বিরোধীদলীয় হুইপ ফখরুল ইমাম উপস্থিত ছিলেন। শপথ অনুষ্ঠান পরিচালনা করেন সংসদের সিনিয়র সচিব ড. আবদুর রব হাওলাদার।

শপথ গ্রহণের পর সংসদ অধিবেশনে যোগ দেন হাছান ইমাম খান। স্পিকার অধিবেশনের শুরুতে তাঁকে পরিচয় করিয়ে দেন এবং শুভেচ্ছা বক্তব্য দেওয়ার আহ্বান জানান। শুভেচ্ছা বক্তব্যে হাছান ইমাম খান মনোনয়ন দেওয়ার জন্য আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com