logo
আপডেট : ৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০৭
মুরাদনগরে পরীক্ষার্থীকে অপহরণের হুমকি

মুরাদনগরে পরীক্ষার্থীকে অপহরণের হুমকি

কুমিল্লার মুরাদনগরের নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। স্থানীয় কিছু বখাটে সম্প্র্রতি ওই ছাত্রীর বাবার ওপর হামলা চালানোর পর এ হুমকি দেয়। এ অবস্থায় নিরাপত্তা চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে লিখিত আবেদন করেছে ওই পরীক্ষার্থী।

সূত্র জানায়, মুরাদনগর বাজারে ভূমিসংক্রান্ত মামলা তুলে না নেওয়ায় গত ২৬ জানুয়ারি উপজেলা প্রাণিসম্পদ অফিসের পূর্বদিকে অবস্থিত প্রয়াত বড় হুজুরের বাড়িসহ পাশের একটি বাড়িতে হামলা হয়। এতে বড় হুজুরের ছেলে হাফেজ রকিবুর রহমান মারাত্মক আহত হন। হামলার শিকার হয় রকিবুরের মেয়েসহ অন্তত ছয়জন। গত রবিবার এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে যোগ দিতে ও পরীক্ষার প্রবেশপত্র আনতে ওই ছাত্রী তার চাচির সঙ্গে বিদ্যালয়ে গেলে সেখানেও হুমকি দেয় সন্ত্রাসীরা। সে যাতে প্রবেশপত্র নিতে না পারে সে জন্য তাকে ঘিরে রাখে সন্ত্রাসীরা। একপর্যায়ে প্রবেশপত্র না নিয়েই বাড়ি ফিরে সে। পরে ইউএনওর হস্তক্ষেপে বিদ্যালয় কর্তৃপক্ষ ওই ছাত্রীর হাতে প্রবেশপত্র তুলে দেয়।

ইউএনও রাসেলুল কাদের বলেন, ‘সব পরীক্ষার্থীর নিরাপত্তার বিষয়টি গুরুত্ব দিচ্ছি। বিষয়টি মুরাদনগর থানা-পুলিশকে জানানো হয়েছে।’

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com