logo
আপডেট : ২ ফেব্রুয়ারি, ২০১৭ ১৪:০৫
আহত ১
জামালপুরে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত

জামালপুরে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত

জামালপুর - মেলান্দহ সড়কের ভটভটি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বিধান দে রানা (৩৬) নামের এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন রিপন দাস চিকু (৩৫) নামে অপর একজন। আজ বৃহস্পতিবার সকালে কোনা মালঞ্চা গাঙপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বিধান দে রানা জামালপুর শহরের বোষপাড়া এলাকার মলিন চন্দ্র দে'র ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার সকালে ঠিকাদারি কাজে দেওয়ানগঞ্জের উদ্দেশে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে বের হন বিধান। তাঁর সঙ্গে ছিলেন তাঁর বন্ধু একই এলাকার বাসিন্দা রিপন দাস চিকু।  তারা মেলান্দহের মালঞ্চা গাঙপাড়া এলাকায় পৌঁছালে একটি ভটভটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তাঁরা  দুজনই গুরুতর আহত হন। এলাকাবাসী তাঁদেরকে উদ্ধার করে জামালপুর মেডিক‍্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক বিধানকে মৃত ঘোষণা  করেন।

এলাকাবাসীর অভিযোগ, ঘাতক ভটভটিটি স্থানীয় ইটভাটার মালামাল আনা নেওয়ার কাজে ব্যবহার হচ্ছিল। দুর্ঘটনার পর চালক ভটভটি নিয়ে দ্রুত স্থানীয় ইটভাটায় চলে যায়। মেলান্দহ থানার ওসি মাজহারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com