logo
আপডেট : ২১ অক্টোবর, ২০১৬ ০১:৫৭
বিক্ষোভ

বিক্ষোভ

জাতীয় শিক্ষানীতি ২০১০ ও প্রস্তাবিত শিক্ষা আইন ২০১৬-এর বিভিন্ন ধারা বাতিলের দাবিতে মুন্সীগঞ্জে বিক্ষোভ সমাবেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশের জেলা শাখা। গতকাল বৃহস্পতিবার সকালে শহরের মিনারা মসজিদের সামনে কর্মসূচি চলাকালে গণস্বাক্ষরও নেয় নেতাকর্মীরা। দাবি না মানলে লাগাতার কর্মসূচি দেওয়ার ঘোষণা দেওয়া হয় সমাবেশ থেকে। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন সংগঠনের জেলা শাখার সিনিয়র সভাপতি মো. মহি উদ্দিন, সভাপতি মাওলানা সোহরাফ হোসেন, সহসভাপতি মো. আমির হোসেন, প্রধান উপদেষ্টা মুফতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক হাফেজ মো. শাহদাৎ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. এরফান আলী, দপ্তর সম্পাদক জামাল আহমেদ প্রমুখ। শেষে জেলা প্রশাসক সায়লা ফারজানার কাছে স্মারকলিপি দেওয়া হয়।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com