logo
আপডেট : ১৯ অক্টোবর, ২০১৬ ১৬:৪৪
হবিগঞ্জে পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষ; থানায় হামলা, গুলিবিদ্ধ ১৫

হবিগঞ্জে পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষ; থানায় হামলা, গুলিবিদ্ধ ১৫

হবিগঞ্জের বাহুবলে দুই শিক্ষককে আটকের জের ধরে ছাত্রদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ছাত্রসহ ১৫ জন গুলিবিদ্ধ হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদের হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও শিক্ষার্থীরা জানান, আজ বুধবার দুপুরে বাহুবল দীননাথ মডেল স্কুলের শিক্ষার্থীরা স্কুল জাতীয়করণের দাবিতে আন্দোলন চলাকালীন সময়ে পুলিশের সঙ্গে বাকবিতণ্ডা হয়। এ সময় দুই শিক্ষককে আটক করে পুলিশ। এক পর্যায়ে ছাত্রদের সঙ্গে পুলিশের সংঘর্ষ শুরু হয়। ঘণ্টাব্যাপী সংঘর্ষে এলাকা রণক্ষেত্র পরিণত হয়। পরে দাঙ্গা পুলিশ রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষের সময় পুলিশ শিক্ষকসহ ছয় জনকে আটক করেছে। এ ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, আন্দোলন শেষে ছাত্ররা থানার মোড় দিয়ে যাওয়ার পথে হঠাৎ করে থানায় হামলা চালিয়ে পুরো থানা ভাঙচুর করেছে। এ সময় পুলিশও আহত হয়েছে।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com