logo
আপডেট : ১৮ অক্টোবর, ২০১৬ ০৩:০৩
আখাউড়ায় বিজিবির গাড়ির ধাক্কায় আহত ৭

আখাউড়ায় বিজিবির গাড়ির ধাক্কায় আহত ৭

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় গতকাল সোমবার বিজিবির পিকআপ ভ্যানের ধাক্কায় সাতজন আহত হয়েছে। সকাল ১১টার দিকে আখাউড়া-আগরতলা সড়কের নূরপুর এলাকায় পিকআপ ভ্যানটি সিএনজিচালিত একটি অটোরিকশাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী, পুলিশ ও বিজিবি সূত্র জানায়, বিজিবির একটি পিকআপ ভ্যান আখাউড়া স্থলবন্দরসংলগ্ন কম্পানি সদর থেকে উপজেলা সদরের দিকে যাচ্ছিল। পথে ভ্যানটি অটোরিকশাকে ধাক্কা দিলে এতে থাকা যাত্রীসহ সাতজন আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে। আহতদের মধ্যে আলফু মিয়াকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঢাকা পঙ্গু হাসপাতালে এবং আছিয়া বেগম, শোভা মিয়া, হাসিনা আক্তার, মিনা বেগমকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। হারুণ মিয়া ও বোরহান মিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com