logo
আপডেট : ১৫ অক্টোবর, ২০১৬ ১৪:১০
নীলফামারী চেম্বার নির্বাচনে ভোটগ্রহণ চলছে

নীলফামারী চেম্বার নির্বাচনে ভোটগ্রহণ চলছে

নীলফামারী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচনে ভোটগ্রহণ চলছে। আজ শনিবার সকাল ১০টায় শুরু হওয়া ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।

এ উপলক্ষে সকাল থেকে শহরের রাবেয়া বালিকা বিদ্যানিকেতন ভোটকেন্দ্রে ব্যবসায়ী ভোটারদের ভিড় জমে। নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতায় রয়েছে সম্মিলিত ব্যবসায়ী পরিষদ ও ব্যবসায়ী ঐক্য পরিষদ নামে দুটি প্যানেল। সম্মিলিত ব্যবসায়ী পরিষদের নেতৃত্বে রয়েছেন সাবেক চেম্বার সভাপতি আব্দুল ওয়াহেদ সরকার। অপরদিকে, ব্যবসায়ী ঐক্য পরিষদের নেতৃত্বে রয়েছেন নীলসাগর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মারুফ জামান কয়েল।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন ডা. মজিবুল হাসান চৌধুরী শাহীন। নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও মশিউর রহমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ সারোয়ার মানিক বলেন, "এবার সাধারণ ভোটার সংখ্যা ৮৮২ জন। অপরদিকে, সহযোগী ভোটার সংখ্যা ৩৬৩ জন। গত নির্বাচনে সেখানে সাধারণ ভোটার ২৯৩ জন এবং সহযোগী ভোটার সংখ্যা ছিল ৯৮ জন।"

 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com