logo
আপডেট : ১১ অক্টোবর, ২০১৬ ০০:০২
গোয়ালন্দে জঙ্গি সন্দেহে দুজন আটক

গোয়ালন্দে জঙ্গি সন্দেহে দুজন আটক

রাজবাড়ীর গোয়ালন্দে জঙ্গি সন্দেহে দুজনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। তাঁরা হলেন রমজান আলী (২৮) ও মোয়াজ্জেম হোসেন (৩১)। গত রবিবার সন্ধ্যায় গোয়ালন্দ ঈমামবাড়া শরিফে পবিত্র মহররমের কর্মসূচি চলছিল। এ সময় ওই দুজন সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলেন। গতকাল সোমবার ৫৪ ধারায় আটক দেখিয়ে দুজনকে রাজবাড়ীর আদালতে পাঠিয়েছে পুলিশ।

আটক রমজান আলীর বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানার ঝাউগারচর গ্রামে। মোয়াজ্জেম হোসেনের বাড়ি সাতক্ষীরার কালীগঞ্জ থানার ভাড়াশিমলা গ্রামে।

গোয়ালন্দ ঘাট থানার পুলিশ সূত্রে জানা যায়, গত রবিবার সন্ধ্যায় দৌলতদিয়া-খুলনা মহাসড়কের গোয়ালন্দ ঈমামবাড়া শরিফে পবিত্র মহররমের কর্মসূচি চলছিল। এ সময় রমজান ও মোয়াজ্জেম সেখানে সন্দেহজকভাবে ঘোরাফেরা করছিলেন। এ সময় অপরিচিত দুুজনের গতিবিধি লক্ষ করে কয়েকজন মুসল্লি তাঁদের জিজ্ঞাসাবাদ করেন। কথাবার্তায় জঙ্গি সন্দেহ হলে তাঁদের আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

গোয়ালন্দ ঘাট থানার ওসি মির্জা আবুল কালাম আজাদ কালের কণ্ঠকে বলেন, ‘আটক দুই যুবকের জঙ্গিসংশ্লিষ্টতা আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।’

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com