logo
আপডেট : ৮ অক্টোবর, ২০১৬ ১১:৫৯
খালেদার শুভেচ্ছা বিনিময় বাদ, মণ্ডপ পরিদর্শনে ফখরুল

খালেদার শুভেচ্ছা বিনিময় বাদ, মণ্ডপ পরিদর্শনে ফখরুল

দুর্গাপূজায় এবার শুভেচ্ছা বিনিময় করছেন না বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। তবে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বেশ কয়েকজন শীর্ষ নেতা বিজয়া দশমীর দিন কয়েকটি পূজামণ্ডপ পরিদর্শন করবেন। বিএনপি সূত্রে এ তথ্য জানা গেছে। দুর্গাপূজা উপলক্ষে প্রতিবছর সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে দলের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে শুভেচ্ছা বিনিময় করেন খালেদা জিয়া। সেখানে সম্প্রদায়টির ধর্মগুরু, পুরোহিত, বিশিষ্ট ব্যক্তিবর্গ, রাজনীতিক, নারী, পুরুষ ও শিশুরা আসেন তার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে। কিন্তু এ বছর ব্যক্তিগত কারণে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান করছেন না খালেদা জিয়া। তবে দুর্গা উৎসব উপলক্ষে এরই মধ্যে সনাতন সম্প্রদায় ও দেশবাসীর উদ্দেশ্যে বাণী দিয়েছেন তিনি।  
 
এদিকে, খালেদা জিয়া শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান বাদ দিলেও তার নির্দেশে মির্জা ফখরুল ইসলাম আলমগীর রাজধানীর বেশ কয়েকটি পূজামণ্ডপ পরিদর্শন করবেন। দলীয় সূত্রের তথ্য, রবিবার বিজয়া দশমীর দিন বনানী সার্বজনীন পূজামণ্ডপ ও ঢাকেশ্বরী পূজামণ্ডপ পরিদর্শন করবেন বিএনপি মহাসচিব। এ ছাড়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়সহ দলের শীর্ষ নেতারা ঢাকার প্রধান প্রধান পূজামণ্ডপ পরিদর্শন করবেন।

 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com