logo
আপডেট : ৭ অক্টোবর, ২০১৬ ২২:১৩
জয়ের কাছে এসে বিপদে বাংলাদেশ

জয়ের কাছে এসে বিপদে বাংলাদেশ

জয়ের কাছাকাছি এসে চাপে পড়েছে বাংলাদেশ। ২৭১ থেকে ২৭৪ রানে যেতে ৩ উইকেট হারিয়েছে বাংলাদেশ। তীরে এসে তরি ডোবার মতো অবস্থা। দুর্দান্ত খেলে সাকিব আল হাসান ফিরে গেছেন ব্যক্তিগত ৭৯ রান। অভিষিক্ত জ্যাক বল সাকিবকে আউট করার পরের বলে ফিরিয়েছেন মোসাদ্দেক হোসেনকে (০)। অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে (১) তুলে নিয়েছেন আদিল রশিদ। ইমরুল কায়েস দুর্দান্ত সেঞ্চুরির পরও উইকেটে আছেন। জিততে বাংলাদেশের ৪২ বলে ৩৬ রান দরকার। ৪৩ ওভারে ৭ উইকেেটে ২৭৪ রান টাইগারদের। জিততে হলে করতে হবে ৩১০ রান। ইমরুল ১১০ রানে ব্যাট করছেন। তার সাথে যোগ দিয়েছেন মোশাররফ হোসেন। মিরপুরে সিরিজের এই প্রথম ওয়ানডেতে আগে ব্যাট করে ৮ উইকেটে ৩০৯ রান করেছিল ইংল্যান্ড।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com