logo
আপডেট : ৭ অক্টোবর, ২০১৬ ১০:৫৫
বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচে বৃষ্টির আশঙ্কা

বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচে বৃষ্টির আশঙ্কা

অনেক জল্পনা-কল্পনার পর শুক্রবার দুপুরে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ-ইংল্যান্ড ওয়ানডে সিরিজ। মিরপুর জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বেলা আড়াইটার দিকে ম্যাচ শুরু হওয়ার কথা। ম্যাচ নিয়ে টাইগার ভক্তদের মধ্যে চরম উত্তেজনা কাজ করছে। অনেকেই সরাসরি মাঠে গিয়ে খেলা দেখতে আগ্রহী। আর সে ইচ্ছাকে পূর্ণতা দিতেই রাত থেকে রাজধানীর মিরপুর শের-ই-বাংলা আন্তর্জাতিক স্টেডিয়ামের কাছে দেখা গেছে টিকিটের দীর্ঘ লাইন।

তবে ভক্তদের ভাবাচ্ছে বৃষ্টির শঙ্কা। বৃহস্পতিবার রাতভর বৃষ্টি হয়েছে। এরপর শুক্রবার সকাল থেকেই সূর্যের দেখা পাওয়া যাচ্ছে না। বেশ কয়েকবার গুঁড়ি গুঁড়ি বৃষ্টিও হয়েছে।

এদিকে আবহাওয়ার পূর্বাভাসেও বজ্রপাতসহ বৃষ্টির সম্ভাবনার কথা বলা হয়েছে। এ কারণে দুই দলই তাদের সেরা একাদশ নির্বাচনে সময় নেবেন। বৃষ্টির ওপর নির্ভর করে দলে শেষ মুহূর্তে আসতে পারে পরিবর্তন।

সবকিছু ঠিক থাকলে আজ এক প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচ দেখার অপেক্ষায় রয়েছে ক্রিকেটপ্রেমীরা। কারণ সফরে আসা ইংল্যান্ড ক্রিকেট টিমের তুলনায় বেশ অভিজ্ঞ টাইগার সদস্যরা।

আর ঘরের মাঠে ২০১৪ সালের শেষে দিক থেকে শেষ আফগানদের সফর পর্যন্ত অপরাজিত বাংলাদেশ। সেদিক থেকে সিরিজে বেশ ভালো কিছু করে দেখাবেন মাশরাফিরা তেমনটাই সবার চাওয়া।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com