logo
আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৫৯
সিরাজগঞ্জে স্বল্পমুল্যে খাদ্যশস্য বিতরণ কর্মসূচির উদ্বোধন

সিরাজগঞ্জে স্বল্পমুল্যে খাদ্যশস্য বিতরণ কর্মসূচির উদ্বোধন

সিরাজগঞ্জে হতদরিদ্রদের মাঝে স্বল্পমুল্যে খাদ্য শস্য বিক্রয় কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে জেলার সদর উপজেলার শিয়ালকোলে কর্মসূচির উদ্বোধন করেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি।

খাদ্য অধিদপ্তর কতৃক পরিচালিত এই প্রকল্পের আওতায় সিরাজগঞ্জের প্রতিটি ইউনিয়নে প্রায় ১ হাজার হতদরিদ্র মানুষকে ১০ টাকা মুল্যে প্রতি কেজি চাউল প্রদান করা হবে। প্রকল্পের তালিকাভুক্ত ডিলারের দোকান থেকে শুক্র, শনি ও মঙ্গলবার সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত এই খাদ্য শস্য বিক্রয় কর্মসূচি চলবে আগামী ৫ মাস।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com