logo
আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০১৬ ২০:০০
হত্যা মামলায় ৪ যশোরে জনের যাবজ্জীবন

হত্যা মামলায় ৪ যশোরে জনের যাবজ্জীবন

যশোরে শহরের বারান্দীপাড়ার বিল্লাল হোসেন হত্যা মামলায় চারজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। আজ বুধবার যশোরের স্পেশাল জজ (জেলা জজ) আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন বারান্দী মোল্লাপাড়ার সিরাজুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম জিতু, তাকিয়ার রহমানের ছেলে সাখাওয়াত হোসেন ওরফে আব্দুর রহমান, বারান্দীপাড়া বটতলার লুৎফর রহমান বাবুর ছেলে শফিয়ার রহমান শফি ও ঝুমঝুমপুর উত্তরপাড়ার আবু তাহেরের ছেলে মিঠু। এদের মধ্যে শরিফুল ইসলাম জিতু ছাড়া সবাই পলাতক রয়েছেন। একইসঙ্গে আদালত প্রত্যেককে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই বছর করে কারাদণ্ড দিয়েছে বলে জানান স্পেশাল পিপি এসএম বদরুজ্জামান পলাশ।

মামলার নথির বরাত দিয়ে তিনি জানান, ২০০৮ সালের ৯ জুন সন্ধ্যায় আসামি শফি বাড়ি থেকে বিল্লালকে ডেকে নিয়ে যায়। পরে রাতে আবার সে বিল্লালের বাড়িতে গিয়ে খবর দেয় জিতু, সাখাওয়াত ও মিঠু তাকে মদ পান করিয়ে কুপিয়ে হত্যা করেছে।ওই রাতেই বারান্দীপাড়া পানির ট্যাংকির পাশে হাজী নেয়ামতের নির্মাণাধীন বাড়ির মধ্যে থেকে বিল্লালের লাশ উদ্ধার করা হয়।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com