logo
আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:২৫
দার্জিলিংয়ে শেষ হলো সাইমন-মিষ্টির \'তুই আমার\'

দার্জিলিংয়ে শেষ হলো সাইমন-মিষ্টির \'তুই আমার\'

চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা মিষ্টি জান্নাত অভিনীত 'তুই আমার' ছবিটির শুটিং শেষ হলো। বাকি ছিল কিছু গানের দৃশ্যায়ন। আজ সেই দৃশ্যগুলোও সম্পূর্ণ শেষ হলো। দার্জিলিং থেকে ফেসবুকে সাইমন এই তথ্য নিশ্চিত করলেন। চলতি বছরের শেষের দিকে 'তুই আমার' ছবিটি মুক্তি পাবে।

ইতিমধ্যে ছবিটির ডাবিং সম্পন্ন হয়েছে। দার্জিলিংয়ে গানের শুটিং করতে যাওয়ার আগে সাইমন বলেছিলেন, ছবির গানের শুটিং বাদে অন্যান্য কাজ শেষ। পরিচালক চাইছেন ডাবিংটা এগিয়ে রাখতে। তাই ডাবিংয়ে অংশ নিয়েছি।

গত ১৬ সেপ্টেম্বর গানের শুটিংয়ে দার্জিলিং যান সাইমন-মিষ্টিসহ পুরো টিম। সেখানে বিভিন্ন লোকেশনে এ ক'দিন কয়েকটি গানের চিত্রায়ন হয়।

'তুই আমার' ছবিটি পরিচালনা করছেন তরুণ নির্মাতা সজল আহমেদ। ছবিটির গল্পে দেখা যাবে, মিষ্টি অনেক বড়লোকের মেয়ে। সাইমন তার বন্ধু। পারিবারিকভাবে সাইমনের মায়ের সঙ্গে মিষ্টির মায়ের সম্পর্ক থাকে। সে কারণে একসাথে চলাফেরা মিষ্টি-সাইমনের। এর মধ্যে মিষ্টি সাইমনকে ভালোবেসে ফেলে। কিন্তু সে অনেক বড়লোকের মেয়ে হওয়ায় সাইমন তার প্রেমের প্রস্তাবে রাজি হয় না। তবে মনে মনে সাইমন তাকেও ভালোবাসে। সেটা তাকে বুঝতে দেয় না। এভাবেই নানা চমক নিয়ে এগিয়ে যাবে ছবির গল্পটি।

 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com