logo
আপডেট : ১৬ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৩৬
হজ গমনেচ্ছুদের কাছ থেকে টাকা নিয়ে গা ঢাকা
ফরিদপুরে অভিযুক্তের বাড়িতে বিক্ষুব্ধদের তালা

হজ গমনেচ্ছুদের কাছ থেকে টাকা নিয়ে গা ঢাকা

ফরিদপুরে দেড় শতাধিক হজ গমনেচ্ছুর কাছ থেকে টাকা নিয়ে গা ঢাকা দেওয়ার অভিযোগ উঠেছে মাওলানা আহমদ মাশরুর বিরুদ্ধে। হজে যেতে না পেরে ক্ষুব্ধ লোকজন গতকাল শুক্রবার দুপুরে শহরের গোয়ালচামট এলাকার মোল্লাবাড়ি সড়কের মাশরুর বাড়িতে (মাশরু এয়ার ট্রাভেলস) তালা লাগিয়ে দিয়েছেন। এ সময় তাঁরা অবিলম্বে মাশরুর গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

ফরিদপুর জেলা হিসাবরক্ষণ অফিস থেকে অবসর নেওয়া কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, ‘আমরা স্বামী ও স্ত্রী মাওলানা আহমদ মাশরুকে আমার পেনশনের পাঁচ লাখ টাকা দিয়েছি। কিন্তু হজে যেতে পারিনি। আমার সঙ্গে মাশরু মাওলানা প্রতারণা করেছেন।’

খোঁজ নিয়ে জানা যায়, আহমদ মাশরুর কাছে প্রতারিত হয়ে ফরিদপুর ও আশপাশের এলাকার দেড় শতাধিক ব্যক্তি এবার হজে যেতে পারেননি। তাঁদের কাছ থেকে প্রায় পাঁচ কোটি টাকা নিয়ে পালিয়েছেন মাশরু।

অভিযোগ অস্বীকার করেছেন আহমদ মাশরুর স্ত্রী তাহেরা বেগম। তিনি বলেন, আহমদ মাশরুর হজ গমনেচ্ছুদের কাছ থেকে টাকা নিয়ে থাকলে তা পরিশোধ করে দেওয়া হবে।

ফরিদপুর কোতোয়ালি থানার ওসি মো. নাজিমউদ্দিন আহমেদ বলেন, ‘তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com