logo
আপডেট : ১৬ সেপ্টেম্বর, ২০১৬ ১০:৫০
পাকিস্তানে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১৩

পাকিস্তানে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১৩

পাকিস্তানে তিনটি পৃথক সড়ক দুর্ঘটনায় অন্ততপক্ষে ১৩ জনের মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার এই দুর্ঘটনাগুলো ঘটে বলে স্থানীয় গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনের বরাতে জানা গেছে।

দেশটির দক্ষিণাঞ্চলীয় সিন্ধু প্রদেশের ঘোটকি জেলায় একটি গাড়ি খালের পানিতে পড়ে ডুবে গেলে পাঁচজনের মৃত্যু হয়। মৃত্যুবরণকারীদের সবাই একই পরিবারের সদস্য। আত্মীয়-স্বজনদের সঙ্গে ঈদ উদযাপন শেষে ফেরার পথে এই দুর্ঘটনার শিকার হন তারা।

এদিকে, পূর্ব পাঞ্জাব প্রদেশের জাহানিয়ান অঞ্চলে একটি গাড়ি একটি ট্রেইলরকে আঘাত করলে পাঁচ ব্যক্তির মৃত্যু হয়। পুলিশ বলছে, ট্রেইলর চালকের অবহেলার কারণে এই দুর্ঘটনাটি ঘটেছে।

অন্যদিকে, পাঞ্জাবের রাওয়ালিপিন্ডি জেলায় একটি রেলক্রসিং এ একটি ভ্যানকে দ্রুতগামী ট্রেন ধাক্কা দিলে তিন ব্যক্তির মৃত্যু হয়। পুলিশ বলছে, দুর্ঘটনার সময় রেলক্রসিংটি অন্যান্য যান চলাচলের জন্য বন্ধ করা হয়নি। এই দুর্ঘটনার পর উদ্ধারকারী দল এসে রেললাইন ও সড়ক পরিষ্কার করার আগ পর্যন্ত ওই পথ দিয়ে যানবাহন চলাচল বন্ধ ছিল।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com