logo
আপডেট : ১৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৩:৩৩
মার্চে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়ক উদ্বোধন : সেতুমন্ত্রী

মার্চে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়ক উদ্বোধন : সেতুমন্ত্রী

"আগামী বছরের মার্চ মাসে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়ক উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর সঙ্গে শুরুতে কক্সবাজারের কলাতলীতে বিচ্ছিন্ন থাকা আড়াই কিলোমিটার সড়কের কাজ করা হবে।"

আজ বৃহস্পতিবার সকালে এসব কথা বলেন, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। কলাতলীতে বিচ্ছিন্ন থাকা সড়ক পরিদর্শন শেষে সাংবাদিকদের সামনে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, "কলাতলী থেকে শৈবাল পর্যন্ত সৈকতের পরিবেশ রক্ষা করে একটি সড়ক নির্মাণ হবে, যেখানে থাকবে আধুনিক ব্যবস্থা।" মন্ত্রী পরে মেরিন ড্রাইভ সড়কের কিছু অংশ ঘুরে দেখেন। এ সময় সেনাবাহিনীর রামু ১০ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল আতাউল হাকিম সরওয়ার হাসান, কক্সবাজারের জেলা প্রশাসক মো. আলী হোসেনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com