logo
আপডেট : ১৫ সেপ্টেম্বর, ২০১৬ ১১:০৭
আগৈলঝাড়ায় বিধবা খুন, ঘাতক আটক

আগৈলঝাড়ায় বিধবা খুন, ঘাতক আটক

আগৈলঝাড়ায় কথাকাটাকাটির জের ধরে ঊষা বাড়ৈ (৪২) নামের বিধবাকে কুপিয়ে হত্যা করা হয়। হত্যার দায়ে অভিযুক্ত রেমন ঢালীকে (৪৫) তাৎক্ষণিক জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছেন। বুধবার গভীর রাতে উপজেলার উত্তর বাকাল গ্রামে এ ঘটনা ঘটে।
 
আগৈলঝাড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, পাশাপাশি বাড়ির দুজনার মধ্যে আগে থেকেই প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্কের জের ধরে প্রেমিক-প্রেমিকার মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে ঊষা বাড়ৈ এর তলপেটে ছুরিকাঘাত করে রেমন ঢালী। চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে ছুরিকাহত ঊষা বাড়ৈকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু পথিমধ্যেই তার মৃত্যু হয় বলে চিকিৎসক জানান।
 
পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা ঘাতক প্রেমিক রেমনকে আটক করে পুলিশে সোপর্দ করেন। সে একই গ্রামের দিলীপ ঢালীর ছেলে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com