logo
আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০১৬ ১১:৩২
ঈদের আগের দিনও ঘরমুখো মানুষের ভোগান্তি

ঈদের আগের দিনও ঘরমুখো মানুষের ভোগান্তি

ঘরমুখো মানুষের ভোগান্তির যেন অন্ত নেই। রাজধানী থেকে বের হওয়ার প্রত্যেকটি সড়কে প্রায় ভোর থেকে যানজট লেগেই রয়েছে। আজ সোমবার ভোর সাড়ে ৫টা থেকে সাড়ে ৮টা পর্যন্ত পল্টন থেকে নবাবপুর রোডের মুখ আলুবাজার পর্যন্ত ব্যাপক যানজট লক্ষ করা যায়। দেখা যায়, সড়কে এলোপাতাড়ি করে গাড়ি রাখার কারণে এ যানজটের সৃষ্টি হয়েছে। প্রশাসনের লোকজনও যানজট কমাতে পারছেন না। সাধারণ মানুষ বাসে বসেই নানা হতাশার বাণী শুনাচ্ছেন।

পটুয়াখালীর এক যাত্রী বলেন, পল্টন থেকে প্রচেষ্টা পরিবহনের বাস ছেড়েছে ভোর সাড়ে ৫টায়। কিন্তু নবাবপুর রোডের মুখ পর্যন্ত পৌঁছাতেই সময় লেগেছে প্রায় আড়াই ঘণ্টা। কখন যে বাড়ি পৌঁছাবো এক মাত্র আল্লাহ ভরসা। তিনি বলেন, জানি না রাতের মধ্যে বাড়ি পৌঁছাতে পারবো কি না। কারণ রাত পোহালেই তো ঈদ। আজকের মধ্যে যদি নাই পৌঁছাতে পারি তাহলে বাড়ি গিয়ে লাভ কি। বাবুলের মতো বহুযাত্রী এমন হাহুতাশ করছেন। তারা যথ‍াসময়ে বাড়ি যেতে পারবেন কি না। কর্তব্যরত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা জানান, যানজট কমানোর চেষ্টা চলছে। আশা করছি তা তাকবে না। কয়েক ঘণ্টার মধ্যে যানজট কমে যাবে।

 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com