logo
আপডেট : ১১ সেপ্টেম্বর, ২০১৬ ০০:৪৪
সম্পর্ক ভাঙার নেপথ্যে কফি উইথ করণ

সম্পর্ক ভাঙার নেপথ্যে কফি উইথ করণ

করণ জোহরের সেলিব্রিটি শো ‘কফি উইথ করণ’-এ হাজির হতে না পারলে বড় তারকার তকমা পাওয়া যায় না—এমনটাই চাউর বলিউডে। তবে এই শোতে হাজির হয়ে পস্তাতে হয়েছে অনেককেই, ব্যক্তিগত জীবনে ঝড় বয়ে গেছে অনেক তারকার। বিষয়টা মিডিয়ার নজরে আসে জন আব্রাহামের এক কথার সূত্র ধরে।

বিপাশা বসুর সঙ্গে তাঁর বিচ্ছেদের কথা বলতে গিয়ে বলেছেন, এই শোতে দুজন একসঙ্গে হাজির হওয়ার কিছুদিন পরই ভেঙেছে তাঁদের দীর্ঘদিনের সম্পর্ক। ভারতীয় মিডিয়া কাটাকুটি করে বের করল লম্বা এক তালিকা। বিচ্ছেদের ঠিক আগে আগে এঁরা জুটি হয়ে গিয়েছিলেন এই শোতে। তালিকায় কে নেই! জন-বিপাশা থেকে শুরু করে শহিদ কাপুর-কারিনা কাপুর, হৃতিক রোশান-সুজান খান, শহিদ-প্রিয়াঙ্কা চোপড়া, রণবীর সিং-আনুশকা শর্মা, শহিদ-সোনাক্ষী সিনহা ও শ্রদ্ধা কাপুর-আদিত্য রায়কাপুর। তালিকায় সবচেয়ে বেশি এসেছে শহিদ কাপুরের নাম। কারিনা, প্রিয়াঙ্কা, সোনাক্ষী—তিন নায়িকা নিয়েই হাজির হয়েছিলেন ভিন্ন ভিন্ন সময়ে। শোতে যাওয়ার আগে তাঁরা প্রেমিক জুটি হিসেবেই স্বীকৃত ছিলেন। শোতেও তাঁদের প্রেমিক-প্রেমিকা হিসেবে উপস্থাপন করা হয়েছিল। মজার ব্যাপার হচ্ছে, এসব পর্ব প্রচারের কিছুদিন পরই তাঁদের বিচ্ছেদের খবর এসেছে।

ভারতীয় মিডিয়ার এই গবেষণায় এখনো কোনো রা করেননি পরিচালক-প্রযোজক করণ জোহর।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com