logo
আপডেট : ৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:০৭
অপহরণের খবরে সুন্দরবনে কোস্ট গার্ডের অভিযান

অপহরণের খবরে সুন্দরবনে কোস্ট গার্ডের অভিযান

পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জে ১১ জেলে অপহরণের খবরে তাদের উদ্ধারে ওই এলাকায় অভিযান চালাচ্ছে কোস্ট গার্ড। অপহরণের খবর পেয়ে চাঁদপাই রেঞ্জের ধানসিদ্ধির চর এলাকায় অভিযান শুরু করা হয়েছে বলে কোস্ট গার্ড পশ্চিম জোনের স্টাফ অফিসার (অপারেশনস) লে. এম ফরিদউজ্জামান খান জানান।

শুক্রবার ভোররাতে মাছ ধরার সময় ১১ জেলেকে বনদস্যু সাগর বাহিনী অপহরণ করেছে বলে স্থানীয় গণমাধ্যমকর্মীদের জানান পালিয়ে আসা এক জেলে।

মংলা উপজেলার চিলা ইউনিয়নের এক ইউপি সদস্য বলেন, "৪/৫ দিন আগে কলাতলা কেয়াবুনিয়া গ্রামের দুই জেলে আমার ট্রলার নিয়ে সাগরে মাছ ধরতে যায়। শুক্রবার ভোর ৪টার দিকে বনদস্যু সাগর বাহিনী ট্রলারে হামলা চালিয়ে এক জেলেকে ধরে নিয়ে যায়। ফিরে আসা আরেক জেলে জানিয়েছে সাগর বাহিনী সেখান থেকে অন্তত ১১ জনকে তুলে নিয়ে গেছে।'' অপহৃত জেলেদের বাড়ি মংলা উপজেলার উলুবুনিয়া, দক্ষিণ কাইনমারি ও কলাতলা কেয়াবুনিয়া গ্রামে বলে জানান তিনি।

লে. ফরিদউজ্জামান বলেন, "স্থানীয় গণমাধ্যমকর্মীদের কাছ থেকে অপহরণের খবর পেয়ে আমরা ওই এলাকায় অভিযান শুরু করেছি। তবে এখনও কাউকে উদ্ধার করতে পারিনি।"

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com