logo
আপডেট : ৬ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:৪১
হয়রানি বন্ধে টেকনাফে ফারিয়ার মানববন্ধন

হয়রানি বন্ধে টেকনাফে ফারিয়ার মানববন্ধন

ওষুধশিল্পে কর্মরত প্রতিনিধিদের স্বার্থসংশ্লিষ্ট সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়ন, নানামুখী হয়রানি ও ফোরপি সার্ভে বন্ধসহ বিভিন্ন দাবিতে টেকনাফে মানববন্ধন করেছে বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশন (ফারিয়া)। দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের সড়কে এ কর্মসূচি পালন করা হয়।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি জামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন অ্যাসোসিয়েশনের সভাপতি উখিয়া-টেকনাফ এলাকার আঞ্চলিক ব্যবস্থাপক শাহ আলম। এতে বিশেষ অতিথি ছিলেন ফারিয়া কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আবু সুফিয়ান ও উখিয়া-টেকনাফ আঞ্চলিক ব্যবস্থাপক অ্যাসোসিয়েশনের উপদেষ্টা ভুলু কান্তি দাস। অন্যান্যদের বক্তব্য দেন টেকনাফ ফারিয়া সভাপতি রাহিদ আলম, নির্বাহী উপদেষ্টা নুরুল কবির, সাধারণ সম্পাদক দিদারুল আলম, ভারপ্রাপ্ত সম্পাদক নুরুল ইসলাম, অর্থ সম্পাদক সরওয়ার আলম প্রমুখ। মানববন্ধনে সংগঠনের বিভিন্ন স্থরের দায়িত্বশীল ব্যক্তি ও সদস্যরা উপস্থিত ছিলেন।   

 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com