logo
আপডেট : ৫ সেপ্টেম্বর, ২০১৬ ০২:৪৫
মান্নার জামিন ৩০ অক্টোবর পর্যন্ত স্থগিত

মান্নার জামিন ৩০ অক্টোবর পর্যন্ত স্থগিত

রাষ্ট্রদ্রোহের অভিযোগের মামলায় নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাকে হাইকোর্টের দেওয়া জামিন ৩০ অক্টোবর পর্যন্ত স্থগিত করেছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। একই সঙ্গে জামিন স্থগিতের জন্য রাষ্ট্রপক্ষের করা আবেদন ওই দিন পর্যন্ত শুনানি মুলতবি করা হয়েছে। এ ছাড়া রাষ্ট্রপক্ষকে এ সময়ের মধ্যে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে আপিল করার অনুমতি চেয়ে (লিভ টু আপিল) আবেদন করতে বলা হয়েছে।

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার (এস কে) সিনহার নেতৃত্বে আপিল বিভাগের পাঁচ বিচারপতির বেঞ্চ গতকাল রবিবার এ আদেশ দেন।

নিউ ইয়র্কে অবস্থানরত বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা এবং অন্য এক ব্যক্তির সঙ্গে মান্নার টেলিফোন আলাপের দুটি অডিও ক্লিপ প্রকাশিত হয়। এরপর সেনা বিদ্রোহে উসকানি দেওয়ার অভিযোগে গত বছর ২৪ ফেব্রুয়ারি মান্নার বিরুদ্ধে গুলশান থানায় মামলা করে পুলিশ। এর পরদিনই মান্নাকে গ্রেপ্তার করা হয়। পরে তাঁর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের অভিযোগে একই থানায় ৫ মার্চ আরেকটি মামলা করে পুলিশ।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com