logo
আপডেট : ১ এপ্রিল, ২০১৬ ০০:৩৯
স্বামী-শ্বশুরবাড়ির লোকজন মাসের পর মাস গোসল করেন না!

স্বামী-শ্বশুরবাড়ির লোকজন মাসের পর মাস গোসল করেন না!

স্বামী মাসের পর মাস গোসল করেন না! থানায় এমনই অভিযোগ দায়ের করলেন এক মহিলা। শ্বশুরবাড়ির বাকিরাও স্বামীর মতোই। পরিষ্কার-পরিচ্ছন্নতার ব্যাপারে একেবারেই উদাসীন বলে দাবি করেছেন তিনি।

বাগপতের ঘটনাটি সম্পর্কে স্থানীয় পুলিশ সুপার রবি শংকর জানিয়েছেন, স্বামী স্নান করেন না বলে দুর্গন্ধের চোটে তাঁর জীবনের ক্ষতি হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করে ব্যবস্থা চেয়েছেন অভিযোগকারিনী।

তিনি থানায় জানিয়েছেন, শ্বশুরবাড়ির লোকজনকে স্বাস্থ্য বিধি মেনে চলার কথা বললে তাঁরা কর্ণপাত করেনই না, উল্টে তাঁকেই ব্যঙ্গবিদ্রুপ করেন। তাঁকে বলেন, নিজের চরকায় তেল দাও! এমনকী কখনও কখনও গালিগালাজও শুনতে হয় তাঁকে।

মহিলা জানিয়েছেন, গত বছর দেওয়ালির সময় একবার স্নান করেছিলেন শ্বশুরবাড়ির লোকজন। ৫ মাস বাদে আবার এই হোলিতে গায়ে পানি ঢেলেছেন তাঁরা। এমন পরিজনকে নিয়ে কী করে ঘর করবেন তিনি, বলেছেন মহিলা।

পুলিশ আর কী করবে! তারা মহিলার অভিযোগ পাঠিয়ে দিয়েছে মহিলা সেলের কাছে, যদি তারা কোনো সমাধান বের করতে পারে, জানিয়েছেন এসপি।

সূত্র: এবিপি আনন্দ

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com