logo
আপডেট : ২৪ মার্চ, ২০১৬ ১৪:১৫
তনু হত্যার প্রতিবাদে কুমিল্লায় শিক্ষার্থীদের বিক্ষোভ

তনু হত্যার প্রতিবাদে কুমিল্লায় শিক্ষার্থীদের বিক্ষোভ

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনু হত্যায় জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ করেছে হাজার হাজার শিক্ষার্থী। কুমিল্লা শহরের কান্দিরপাড় পূবালী চত্বরে এ বিক্ষোভ করে তারা। এ সময় মিছিল নিয়ে কুমিল্লা জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করে শিক্ষার্থীরা।

শিক্ষার্থীরা জানায়, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সোহাগী জাহান তনু হত্যার প্রতিবাদ জানাতে তারা এ বিক্ষোভের আয়োজন করে। এ সময় কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ, কুমিল্লা  সরকারি মহিলা কলেজের শিক্ষার্থীরা মিছিল নিয়ে কান্দিরপাড়ে জড়ো হয়। বিক্ষোভকালে বিভিন্ন স্লোগান সংবলিত প্লাকার্ড ও ব্যানার বহন করে তারা। এ সময় সংক্ষিপ্ত সমাবেশে ছাত্রলীগ, ছাত্রদল, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও পুলিশের কর্মকর্তা সংহতি জানিয়ে বক্তব্য দেন। পরে শিক্ষার্থীরা মিছিল নিয়ে কুমিল্লা জেলা প্রশাসক হাসানুজ্জামান কল্লোলের কাছে স্মারকলিপি প্রদান করেন।

উল্লেখ্য, গত রবিবার রাতে কুমিল্লা পাওয়ার হাউসের কাছের জঙ্গলে লাশ পাওয়া যায় কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সাধারণ ইতিহাসের দ্বিতীয় বর্ষের ছাত্রী সোহাগী জাহান তনুর।

 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com