logo
আপডেট : ২১ মার্চ, ২০১৬ ০০:১০
ময়মনসিংহে শিমুল হত্যা
ট্রাইব্যুনালে বিচার দাবি

ট্রাইব্যুনালে বিচার দাবি

ময়মনসিংহে ফিরোজ সরকার শিমুল হত্যাকারীদের দ্রুত বিচার ট্রাইব্যুনালের মাধ্যমে শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। রবিবার দুপুরে ময়মনসিংহ প্রেস ক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, হত্যা মামলার আসামিদের আত্মীয় ও তাদের দোসররা মামলার বাদী এবং সাক্ষীদের হুমকি দিচ্ছে, ভয়ভীতি দেখাচ্ছে। জামিনে বের হয়ে আসামিরা সবাইকে দেখে নেবে বলে প্রকাশ্যে ঘোষণা দিচ্ছে। ইতিমধ্যে বাদী এবং তিনজন সাক্ষী এসব কারণে নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছেন। এ সময় নিহতের মা-বাবা ও এলাকাবাসী মামলাটি দ্রুত বিচার ট্রাইব্যুনালে স্থানান্তরের দাবি জানায়।

মানববন্ধনে নিহতের মা ও মামলার বাদী ফিরোজা বেগম, বাবা মো. নূরুল ইসলাম, স্থানীয় কাউন্সিলর ফারুক আহামেদ, মাহমুদুর রহমান সুরুজ, মো. তফাজ্জল হোসেন, সামিউল হাসান রনিসহ দিঘারকান্দা এলাকার কয়েক শ মানুষ উপস্থিত ছিল।

উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারি কথাকাটাকাটির জেরে দিঘারকান্দা এলাকার স্থানীয় কবীর, ভুট্টু ও তাদের সহযোগীরা প্রকাশ্যে গুলি করে ফিরোজ সরকার শিমুলকে হত্যা করে। বর্তমানে কবীর ও ভুট্টু কারাগারে।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com