logo
আপডেট : ১৫ মার্চ, ২০১৬ ১৭:৩৬
কেরানীগঞ্জে গাড়ি চালকদের জন্য বিআরটিএ'র কর্মশালা

কেরানীগঞ্জে গাড়ি চালকদের জন্য বিআরটিএ'র কর্মশালা

'নিয়ম মেনে সাবধানে চালালে গাড়ি, নিরাপদে ফিরবে বাড়ি'- এ স্লোগানকে সামনে রেখে ঢাকার কেরানীগঞ্জে পেশাজীবী গাড়ি চালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ইকুরিয়া এলাকায় অবস্থিত বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) কার্যালয়ে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালার আয়োজন করে বিআরটিএ ঢাকা জেলা সার্কেল।

বিআরটিএ ঢাকা জেলা সার্কেলের সহকারী পরিচালক (ইঞ্জিনিয়ার) মো.  মহসিন হোসেনের সভাপতিত্বে কর্মশালায় উপস্থিত ছিলেন বিআরটিএ নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ নাগ, ঢাকা জেলা (দক্ষিণ) ট্রাফিক পুলিশ সার্জেন্ট নূরুল ইসলাম মল্লিক, ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ড. ইঞ্জিনিয়ার জি সি মজুমদার ও বিআরটিএ'র মোটরযান পরিদর্শক ইমরান খান প্রমুখ।

প্রশিড়্গণ কর্মশালায় পেশাজীবী গাড়ি চালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিতে বিভিন্ন সচেতনতামূলক প্রশিক্ষণ দেওয়া হয়। এ ছাড়া তাদের দক্ষ ও সচেতন করার লক্ষ্যে নাট্যানুষ্ঠানের আয়োজন করা হয়।

 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com