logo
আপডেট : ১৩ মার্চ, ২০১৬ ০০:৪১
পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন
তৃণমূল কংগ্রেসের ইশতেহার প্রকাশ

তৃণমূল কংগ্রেসের ইশতেহার প্রকাশ

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের আসন্ন বিধানসভা নির্বাচন সামনে রেখে দলীয় ইশতেহার প্রকাশ করেছে ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেস। গত শুক্রবার রাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ১৪০ পৃষ্ঠার নির্বাচনী ইশতেহার প্রকাশ করেন। এতে জাতি-ধর্ম-নির্বিশেষে সবাইকে সঙ্গে নিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে।

গত পাঁচ বছরে রাজ্যের আইনশৃঙ্খলা সরকার শতভাগ সফল দাবি করে তৃণমূল নেত্রী মমতা বলেন, তাঁর দল নির্বাচিত হলে আগামী পাঁচ বছর শান্তি ও শৃঙ্খলা বজায় রাখা হবে।

ইশতেহারে সিঙ্গুরের ক্ষতিগ্রস্ত কৃষকদের জমি ফেরানোসহ কারখানা তৈরির প্রতিশ্রুতিও দিয়েছে তৃণমূল। ২০১১ সালে ক্ষমতায় এসে একই সিদ্ধান্ত নিয়েছিল তৃণমূল সরকার। কিন্তু বিষয়টি আদালতে গড়ালে সেই প্রতিশ্রুতি এখনো রক্ষা করতে পারেননি মমতা। ছয় দফার মধ্যে প্রথম দফা ভোট হবে পশ্চিমবঙ্গের মাওবাদী এলাকায় আগামী ৪ এপ্রিল।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com