logo
আপডেট : ১২ মার্চ, ২০১৬ ০২:১৭
রাজধানীতে দুই শিশুকে ‘ধর্ষণ’ দুজন রিমান্ডে

রাজধানীতে দুই শিশুকে ‘ধর্ষণ’ দুজন রিমান্ডে

রাজধানীর পৃথক ঘটনায় দুই শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। দুটি ঘটনায় আলাদা মামলা হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে দুজনকে।

মোহাম্মদপুর থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় রায়েরবাজার এলাকায় এক রিকশাচালকের তিন-চার বছরের শিশুকে ফুসলিয়ে ঘরে নিয়ে যায় দেলোয়ার নামের আরেক রিকশাচালক। পরে দেলোয়ার ওই শিশুকে ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় মামলা হয়েছে।

মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীর বলেন, মামলার পরই দেলোয়ারকে গ্রেপ্তার করা হয়। গতকাল তাকে তিন দিনের রিমান্ডে নেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত।

এদিকে যাত্রাবাড়ীর গোবিন্দপুর এলাকায় বৃহস্পতিবার রাতে আট বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ করেছে তার স্বজনরা। এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় মামলাও করেছে তারা। পুলিশ অভিযুক্ত নাসির গ্রেপ্তার করেছে।

যাত্রাবাড়ী থানার ওসি আনিসুর রহমান জানান, অভিযোগ অনুযায়ী সন্ধ্যায় প্রাইভেট শেষে ফেরার পথে চকোলেট দেওয়ার লোভ দেখিয়ে নাসির দোকানের ভেতরে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com