logo
আপডেট : ৫ মার্চ, ২০১৬ ১১:৩২
মিরপুরে টাইগার ভক্তদের টিকিট যুদ্ধ

মিরপুরে টাইগার ভক্তদের টিকিট যুদ্ধ

বাংলাদেশ-ভারতের মধ্যকার ফাইনাল ম্যাচের টিকিট সংগ্রহ করতে রীতিমতো যুদ্ধে নামতে হয়েছে টাইগার ভক্তদের। শনিবার সকালে মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়াম-সংলগ্ন ইউনাইটেড কমার্শিয়াল (ইউসিবিএল) ব্যাংকের শাখার সামনে ভিড় জমিয়েছে হাজারো ক্রেতা। তাদের সঙ্গে পুলিশের কয়েক দফা ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনাও ঘটেছে। অন্যদিকে জলকামান ও রায়ট কার বসিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।
 
জানা গেছে, কয়েক হাজার মানুষ সেখানে লাইনে দাঁড়িয়ে রয়েছে। লাইন বিস্তৃত হয়ে মিরপুর প্রধান সড়কের অনেকটা অংশ দখল করেছে। এতে মিরপুর-১০ গোলচত্বর এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। বিশৃঙ্খলা রুখতে বেশ কয়েকবার ক্রেতা ও পুলিশের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। লাইনে থাকা বেশ কয়েকজন অভিযোগ করেন, সেখানে লাইনে থাকা মানুষদের ধীরে টিকিট দেওয়া হলেও অনেকেই প্রভাব খাটিয়ে পরিচিত ব্যাংকারদের মাধ্যমে টিকিট সংগ্রহ করছে।

 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com