logo
আপডেট : ৪ মার্চ, ২০১৬ ২০:২১
জিম্বাবুয়ে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩০

জিম্বাবুয়ে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩০

জিম্বাবুয়ের রাজধানী হারারে ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় বুলাবায়োর মধ্যকার প্রধান সড়কে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ৩০ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় অপর ৩৬ জন আহত হয়েছেন। আজ শুক্রবার দেশটির পুলিশ প্রশাসন এ কথা জানায়।

এ ব্যাপারে পুলিশের মুখপাত্র চ্যারিটি চারাম্বা বলেন, আমি নিশ্চিত করতে পারছি যে, গতকাল (বৃহস্পতিবার) একটি বাস ও একটি মিনিবাসের মধ্যে এক মারাত্মক সড়ক দুর্ঘটনা ঘটেছে। তিনি আরো বলেন, উভয় চালকসহ ২৮ জন লোক ঘটনাস্থলেই মারা যায় এবং কোয়েকোয়ে হাসপাতালে ভর্তির পর অপর দুজন মারা যায়। আহতদের মধ্যে ৩২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

তিনি বলেন, একটি বাসের টায়ার বিস্ফোরিত হলে এটি পার্শ্ব পরিবর্তন করে সড়কের অপর পাশে চলে যায়। এতেই দুর্ঘটনা ঘটে। অবস্থা দেখে মনে হয়, বাসের একজন বা উভয় চালকই দ্রুত বেগে গাড়ি চালাচ্ছিলেন।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com