logo
আপডেট : ৩ মার্চ, ২০১৬ ০৯:৫৫
আশুলিয়ায় শ্রমিক কলোনিতে আগুন

আশুলিয়ায় শ্রমিক কলোনিতে আগুন

সাভারের আশুলিয়ায় ঝুটের গোডাউনে আগুন লাগার ঘটনার ২৪ ঘণ্টা না যেতেই আশুলিয়ায় শ্রমিক কলোনির একটি বাড়িতে আগুন লেগে অন্তত ১০টি আধাপাকা ঘর পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার রাত আড়াইটার দিকে দিকে আশুলিয়ার ডেন্ডাবর এলাকার আজাহার মোল্লার শ্রমিক কলোনির শাহআলম মোল্লার বাড়িতে আগুল লাগে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল হামিদ মিয়া প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, ওই বাড়ির পানি ওঠানোর মোটর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। আগুনে ঘরের ভিতরে থাকা সমস্ত মালামাল পুড়ে গেছে। তবে এতে কেউ হতাহত হয়নি।

তিনি আরো জানান, স্থানীয়রা ডিইপিজেড ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের মোট ৩টি ইউনিট এসে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে বাড়ির অন্তত ১০টি আধাপাকা কক্ষ ও কক্ষের মালামাল পুড়ে গেছে।

 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com