logo
আপডেট : ২ মার্চ, ২০১৬ ০০:২৫
টাঙ্গাইল-৪ উপনির্বাচন
কাদের সিদ্দিকীর আবেদনের শুনানি কাল

কাদের সিদ্দিকীর আবেদনের শুনানি কাল

টাঙ্গাইল-৪ আসনের উপনির্বাচনে মনোনয়নপত্রের বৈধতা নিয়ে আবদুল কাদের সিদ্দিকী চেম্বার আদালতে যে আবেদন করেছেন, সে বিষয়ে আগামীকাল বৃহস্পতিবার শুনানি হবে। আপিল বিভাগের চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর আদালত গতকাল মঙ্গলবার এ দিন ধার্য করেন।

ওই আসনের উপনির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী। কিন্তু ঋণখেলাপির অভিযোগে গত ১৩ অক্টোবর রিটার্নিং অফিসার তাঁর মনোনয়নপত্র বাতিল করেন। এ সিদ্ধান্তের বিরুদ্ধে ইসিতে ১৬ অক্টোবর আপিল করেন তিনি। ইসি ১৮ অক্টোবর এক আদেশে রিটার্নিং অফিসারের সিদ্ধান্ত বহাল রাখেন। এরপর ইসি ও রিটার্নিং অফিসারের আদেশের বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট আবেদন করেন কাদের সিদ্দিকী।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com