logo
আপডেট : ১ মার্চ, ২০১৬ ১৯:৩৭
ভোলার বোরহানউদ্দিনে কালের কণ্ঠ হটকেক!

ভোলার বোরহানউদ্দিনে কালের কণ্ঠ হটকেক!

আজ মঙ্গলবার কালের কণ্ঠের প্রথম পাতায় প্রধান শিরোনামে “ইউপি নির্বাচনে দলীয় মনোনয়নে বাণিজ্যলক্ষ্মী” শীর্ষক সংবাদ প্রকাশের পর ভোলার বোরহানউদ্দিনে কালের কণ্ঠ হটকেক। উপজেলার সর্বত্র কালের কণ্ঠ পত্রিকা যেন ছেয়ে গেছে। এমন জানলে কালের কন্ঠ পত্রিকা অনেক বাড়িয়ে বিক্রি করতে পারতাম। আমি অনেক গ্রাহককে চাহিদা মত কালের কণ্ঠ পত্রিকা দিতে পারিনি। আজ মঙ্গলবার সন্ধ্যায় এভাবেই কথাগুলো বললেন বোরহানউদ্দিন উপজেলার পত্রিকা হকার মো. কামাল হোসেন।

তিনি আরো বলেন, মনোনয়ন বাণিজ্যের সংবাদ প্রকাশিত হওয়ায় এখানে কালের কণ্ঠ পত্রিকার যেন হিড়িক পড়ে গেছে। অনেক গ্রাহক কালের কণ্ঠ পত্রিকা না পেয়ে সংবাদের ফটোকপি করে নিয়েছেন বলেও জানান ওই পত্রিকা হকার।

এদিকে একই উপজেলার কাচিয়া ইউনিয়নের কুঞ্জেরহাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মেজবাহ উদ্দিন সম্রাট জানান, আজ কালের কণ্ঠের প্রথম পাতায় প্রধান শিরোনামে ইউপি নির্বাচন, দলীয় মনোনয়নে ‘বাণিজ্যলক্ষ্মী’! সংবাদ প্রকাশিত হওয়ায় তিনি নিজেও অন্তত ৪টি কালের কণ্ঠ পত্রিকা কিনেছেন। এছাড়া ওই সংবাদের কারণে কুঞ্জেরহাট বাজারে কালের কণ্ঠ পত্রিকা নিয়ে রীতিমত কাড়াকাড়ি পড়ে যায়।     

 

 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com