logo
আপডেট : ১ মার্চ, ২০১৬ ০৩:৫০
হাতিরপুলে ভবনে আগুন, আতঙ্ক

হাতিরপুলে ভবনে আগুন, আতঙ্ক

রাজধানীর হাতিরপুল কাঁচাবাজার এলাকায় একটি বহুতল ভবনে গতকাল সোমবার রাতে অগ্নিকাণ্ডে স্থানীয় বাসিন্দা ও ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা আতাউর রহমান বলেন, ১৫ তলা বিশিষ্ট মেহের প্লাজার সাত তলায় একটি সিরামিকের ব্যবসাপ্রতিষ্ঠানে রাত পৌনে ১১টার দিকে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট সেখানে পৌঁছে রাত পৌনে ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতি সম্পর্কে তাত্ক্ষণিক কিছু জানা যায়নি। হতাহতের অভিযোগও পাওয়া যায়নি। অগ্নিকাণ্ডে ভবনের বাসিন্দা ও ব্যবসায়ীদের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়ায়।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com