logo
আপডেট : ১ মার্চ, ২০১৬ ০১:১৩
আলোচক জয়া আহসান

আলোচক জয়া আহসান

৮ মার্চ কলকাতার নন্দনে অনুষ্ঠিত হবে ‘চলচ্চিত্রে নারী : বিবিধ প্রেক্ষিতে’ নামক এক সেমিনার। সেখানে মুখ্য আলোচক হিসেবে আমন্ত্রিত হয়েছেন জয়া আহসান। ভারতের ফেডারেশন অব ফিল্ম সোসাইটির প্রধান প্রেমেন্দু মজুমদার এই সেমিনারের আহ্বায়ক। তিনি বলেন, ‘আমরা নারীদের চলচ্চিত্রের প্রতি উদ্বুদ্ধ করার জন্য এই সেমিনারের আয়োজন করেছি। এখানে জয়া ছাড়াও আলোচনা করবেন নির্মাতা ও প্রযোজক রেশমি মিত্র, সোহিনী দাশগুপ্ত ও সাংবাদিক প্রিয়াঙ্কা দাশগুপ্ত। মডারেটর হিসেবে থাকবেন ‘ফিল্মবাফ’-এর সম্পাদক রিতা দত্ত। প্রত্যেকেই নারীদের সম্ভাবনার কথা তুলে ধরবেন। নিজেদের দৃষ্টিভঙ্গিতে চলচ্চিত্রের বর্তমান অবস্থা ও নারীদের অবস্থান পরিষ্কার করবেন।’ জয়া এখন ‘ঈগলের চোখ’ ছবির শুটিংয়ে কলকাতায়।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com