logo
আপডেট : ২৬ আগস্ট, ২০১৪ ১৬:০৬
বাজারে আসছে এলজি-র নতুন স্মার্টওয়াচ

বাজারে আসছে এলজি-র নতুন স্মার্টওয়াচ

বাজারে আসছে এলজির নতুন স্মার্টওয়াচ ‘এলজি এয়াচ আর’। অ্যান্ড্রয়েড ওয়্যার-চালিত এই স্মার্টওয়াচ বাজারে আনার কথা আগেই জানিয়েছিল সংস্থাটি। তবে ডিজাইনের ক্ষেত্রে কিছু পরিবর্তন করা হয়েছে। নয়া এই স্মার্টওয়াচটি চারকোনার বদলে গোলাকার আকৃতির করা হয়েছে। গ্রাহকদের পছন্দ এবং সুবিধার কথা মাথায় রেখেই নেওয়া হয়েছে এই সিদ্ধান্ত। চলতি মাসের শেষের দিকেই বার্লিনে এই ওয়াচের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে বলে জানানো হয়েছে সংস্থার পক্ষ থেকে।
বাজারে থাকা অন্যান্য স্মার্টওয়াচের প্রায় সকল সুবিধাই পাওয়া যাবে এলজির নয়া এই স্মার্টওয়াচটিতে। পাশাপাশি থাকছে কিছু অতিরিক্ত সুবিধাও। এলজির এই স্মার্টওয়াচটিতে থাকছে একটি বিশেষ ডিজিটাল স্টেপ কাউন্টার, দূরত্ব মাপার সুবিধা এবং কম্পাস। বিশেষজ্ঞ মহলের ধারণা মূলত মটোরোলার মটো ৩৬০-এর সঙ্গে প্রতিযোগিতা করতেই বাজারে নয়া এই স্মার্টওয়াচটি আনছে এলজি।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com