logo
আপডেট : ২৩ আগস্ট, ২০১৪ ১১:০৩
মাত্র ২,২৯৯ টাকায় ভারতে স্মার্টফোন এনে চমকে দিল মোজিলা

মাত্র ২,২৯৯ টাকায় ভারতে স্মার্টফোন এনে চমকে দিল মোজিলা

২,২৯৯ টাকার স্মার্টফোন নিয়ে এলো মোজিলা ফায়ারফক্স। আগামী ২৯ আগস্ট থেকেই ভারতের বাজারে মিলবে দেশের প্রথম সস্তার এই স্মার্টফোন। নাম- স্পাইস ফায়ার ওয়ান মি-এফএক্স১। উল্লেখ্য হ্যান্ডসেট নির্মাণকারী ইনটেক্স ও স্পাইসের সঙ্গে হাত মিলিয়েছে মোজিলা ফক্স। সংস্থার কথায়, ভারতের মতো উন্নয়নশীল দেশের মানুষদের ধরতেই এই অভিনব উদ্যোগ।
স্পাইস মোবালিটির সিইও প্রশান্ত বিন্দল জানিয়েছেন, আল্ট্রা-লো এই স্পাইস ফায়ার ওয়ান ফোনে রয়েছে অত্যাধুনিক ফিচার। মানুষের হাতের মুঠোতেই থাকবে ওয়েব দুনিয়া।
স্পাইস ফায়ার ওয়ান ফোনে যা যা থাকবে :
১ গিগাহার্জ প্রসেসর, ৩.৫ ইঞ্চি স্ক্রিন, ৪৮০*৩২০ পিক্সেল রিজোলিউসন, ২ মেগা পিক্সেল প্রাইমারি ক্যামেরা, ১.৩ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ওয়াই-ফাই ব্যবহার করতে পারবেন এই ডুয়েল-সিম মোবাইলে। খুলতে পারবেন ফেসবুক ও টুইটার প্রোফাইলও। এই ফোনে হিন্দি, তামিল ও বাংলা ভাষাতে টেক্সট করতে পারবেন। ফায়ার ফক্সের এই মোবাইল রাজ করছে ইউরোপ, লাটিন আমেরিকা ও এশিয়ার প্রায় ১৭টি দেশে।
সূত্র : ইন্টারনেট

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com