kalerkantho

ডিজাইনার এক্সক্লুসিভ

বর্ণিল ব্লাউজ

৬ এপ্রিল, ২০১৮ ০০:০০



বর্ণিল ব্লাউজ

বৈশাখের শাড়ি যেমনই হোক সঙ্গে বর্ণিল ঢং ও বাহারি কাটের ব্লাউজ সাজে যোগ করবে ভিন্ন মাত্রা। ডিজাইনার হোমায়রা আনোখি, মারিয়া সুলতানা মুমু, আফসানা ফেরদৌসী ও তানজিল জনির ডিজাইন করা বৈশাখী ব্লাউজ নিয়ে বিশেষ ফটো ফিচার

মডেল : আনিকা

সাজ : শোভন মেকওভার

পোশাক : আফসানা ফেরদৌসী

ছবি : কাকলী প্রধান

টুকরো টুকরো খাদি কাপড় জুড়ে দিয়ে প্যাচ করে নতুন ফ্যাব্রিকস তৈরি করেছেন। সেই ফ্যাব্রিকসে শীতলপাটির নকশায় বানানো বৈশাখী ব্লাউজ। লং কাটের স্লিভলেস ব্লাউজে প্যাচওয়ার্ক ও স্ক্রিনপ্রিন্টের নকশা। উত্সব উপযোগী লোকজ মোটিফ ব্যবহার করা হয়েছে।

মডেল : আনিকা

সাজ : শোভন মেকওভার

পোশাক : আফসানা ফেরদৌসী

ছবি : কাকলী প্রধান

জর্জেট ও কাতানের ফিউশন নকশার ব্লাউজ। স্লিভলেস জর্জেট ব্লাউজে বোটকাট নেক। ভেতরে কাতান ফলস দিয়ে বৈচিত্র্য আনা হয়েছে। গর্জিয়াস সাজে কাতান পাড়ের নেট শাড়ি বেছে নেওয়া হয়েছে। ছিমছাম চাইলে সুতির শাড়ির সঙ্গেও সহজেই মানিয়ে যাবে।

মডেল : আনিকা

সাজ : নিলয়

পোশাক : তানজিল জনি

ছবি : শাহেদ খান সুমন

শাড়ির ম্যাচিং পিস দিয়ে বানানো বৈশাখী ব্লাউজ। সুতি অফহোয়াইট ব্লাউজে শাড়ির সঙ্গে মিলিয়ে স্ক্রিনপ্রিন্টের নকশা। পাঞ্জাবি গলার সঙ্গে ফুলস্লিভ হাতায় উত্সবের লাল রঙা জ্যামিতিক প্রিন্ট। কাঠের বোতামে ফুটে উঠেছে দেশীয় লুক।

মডেল : আনিকা

সাজ : নিলয়

পোশাক : হোমায়রা আনোখি

ছবি : শাহেদ খান সুমন

লাল পিওর সিল্কের প্যাটার্ন বেইসড ব্লাউজ। কোল্ড শোল্ডার কাটে সিল্ক ফ্রিলের নকশা। গলার কাছে ফ্রিলের নিচে কয়েকটি কুঁচি বাড়তি সৌন্দর্য যোগ করেছে। গরমে আরাম পেতে সামনে বোতামের পরিবর্তে থাকছে দুই পাশে চেইন। বৈশাখী প্রিন্টের যেকোনো শাড়ির সঙ্গে মানিয়ে যাবে এই ব্লাউজ।

মডেল : তিথি

পোশাক : মুমু মারিয়া

সাজ : এম কে বাবু

ছবি : আমানত সানি



মন্তব্য