kalerkantho


নতুন মাশিয়াত

বিয়ে এবং অভিনয়ে বিরতি। অবশেষে ফিরেছেন লাক্স সুন্দর   

২০ আগস্ট, ২০১৫ ০০:০০



নতুন মাশিয়াত

২০১০-এ লাক্স সুন্দরী প্রতিযোগিতায় হলেন চতুর্থ। এরপর টানা দেড় বছর নিয়মিত অভিনয়-মডেলিং করেছেন। ২০১৩ তে বিয়ের পিঁড়িতে বসলেন। স্বামী এহসানুল করিম পেশায় ব্যবসায়ী। সংসার গোছাতে গিয়ে অভিনয়ে বিরতি। একটা সময় মনে হলো সংসারের পাশাপাশি অভিনয়েও আবার নিয়মিত হওয়া যায়। স্বামীও উৎসাহ দিলেন। তাই এ বছর নতুনভাবে ফেরা। গেল ঈদের দুটি নাটকে অভিনয় করেছেন-সাইফুল ইসলাম মান্নুর 'এভাবে চলে যেওনা' ও এহসানুল হাসানের 'খোলসবন্দি'। কোরবানি ঈদের কয়েকটি নাটকেও দেখা যাবে। কাজ করেছেন এয়ারটেল ও বেঙ্গল ফার্নিচারের দুটি বিজ্ঞাপনচিত্রে। এখন শুটিং করছেন মান্নুর ধারাবাহিক 'চলো হারিয়ে যাই'-এর। তবে মডেলিং নিয়েই তাঁর বেশি ব্যস্ততা। 'সত্যি বলতে মডেলিংয়ের চাহিদার কাছে হার মানতে হয়। এত ডাক আসে, ভালো অফার পেলে ফিরিয়ে দেওয়া কষ্টের। তার পরও ইচ্ছে আছে নাটকে নিয়মিত হওয়ার এবং আরো অনেক বেশি সময় দেওয়ার।'

সংসার সামলে ধারাবাহিক নাটকে সময় দিতে পারবেন? 'ভাবনায় ছিল কয়েকটি ধারাবাহিকের কাজ হাতে নেব। পাশাপাশি পছন্দ মতো একক নাটকের কাজ করব। অনেকেই এখন ধারাবাহিকের চেয়ে একক নাটক বেশি করতে চায়। কারণ একক নাটকের মতো গুরুত্ব দিয়ে ধারাবাহিকগুলো বানানো হয় না। কিন্তু আমার মনে হয় ধারাবাহিকের দিকে ভালো নজর দিলেই দর্শক হিন্দি সিরিয়াল রেখে বাংলা চ্যানেলমুখী হবে। অন্য কোনো উপায় নেই'-মাশিয়াতের ভাষ্য।

অভিনয়ের পাশাপাশি উপস্থাপনায়ও নিয়মিত ছিলেন। সুযোগ হলে আবারও উপস্থাপনা করতে চান। আর চলচ্চিত্র? 'আমরা যখন শোবিজে কাজ শুরু করেছিলাম, তখন চলচ্চিত্রের অবস্থা তেমন ভালো ছিল না। এখন চেহারা অনেক ফিরেছে। ভালো চরিত্র পেলে চলচ্চিত্রেও কাজ করব।'

একবার বিরতি দিয়ে আবার শোবিজে ফিরে আসাটা কঠিনই। মাশিয়াতও জানেন সেটা। তবে তাঁর প্রেরণা আজরা মাহমুদ। লাক্স সুন্দরী প্রতিযোগিতার সময় মাশিয়াতদের ট্রেনার ছিলেন এই র‌্যাম্প মডেল।

'ওনার কাছ থেকে শিখেছি নিজেকে কিভাবে গড়তে হয়। কাজ করতে গেলে, কাজ ছাড়তে গেলে এখনো ওনার উপদেশগুলো কানে বাজে। তাঁর উপদেশগুলো এখনো আমার কাজের এনার্জি'-বললেন মাশিয়াত।

অবসরে আড্ডাবাজি খুব প্রিয় মাশিয়াতের। প্রিয় বন্ধু তৃণ ও ইশানার সঙ্গেই হই-হুল্লোড় বেশি হয়। স্বামীকে নিয়েও প্রচুর ঘোরাঘুরি করেন। 'বলতে গেলে আমাদের হানিমুন পিরিয়ড এখনো চলছে'-হেসে বললেন এই লাক্স সুন্দরী।



মন্তব্য