kalerkantho

ঈদের ছবি

অনেক নাম শোনা গেলেও শেষ পর্যন্ত চারটি ছবি মুক্তি পাচ্ছে ঈদে

১৪ জুন, ২০১৮ ০০:০০




ঈদের ছবি

পোড়ামন ২

 

 

চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া

 

চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া

পরিচালনা : উত্তম আকাশ

অভিনয়ে : শাকিব খান, শবনম বুবলি, সাদেক বাচ্চু প্রমুখ।

সংগীত : রাফাত ও আকাশ

গল্পসূত্র : এয়ারপোর্ট থেকে একটি ব্যাগ হারিয়ে যায়। শাকিব নিয়ে আসে ব্যাগটি। ভেতরে কী আছে জানার ইচ্ছা নেই তার, বাসায় রেখে দেয়। ব্যাগটি উদ্ধার করতে চায় বুবলি। কারণ সে জানে ব্যাগটিতে আছে কোটি টাকার ডায়মন্ড। শুরু করে শাকিবের সঙ্গে প্রেমের অভিনয়।

পরিচালকের বক্তব্য : শাকিব আর শাবনূরকে নিয়ে আগে করেছিলাম ‘ঢাকাইয়া পোলা বরিশালের মাইয়া’। দারুণ ব্যবসাসফল হয়েছিল। এবারও তার ধারাবাহিকতা থাকবে। শাকিব-বুবলি এ সময়ের জনপ্রিয় জুটি। ভরপুর কমেডি আছে ছবিতে। গানগুলো এরই মধ্যে জনপ্রিয়তা পেয়েছে।

 

পোড়ামন ২

পরিচালনা : রায়হান রাফি

অভিনয়ে : বাপ্পারাজ, সিয়াম, পূজা, ফজলুর রহমান বাবু প্রমুখ

সংগীত : ইমন সাহা, আহমেদ হুমায়ুন

গল্পসূত্র : ছোটবেলায় একসঙ্গে বেড়ে ওঠে দুটি ছেলে-মেয়ে। একদিন পুকুরে সাঁতার কাটতে গিয়ে গলার চেন হারিয়ে ফেলে মেয়েটি। সেটি খুঁজে পায় ছেলেটি। দিতে গেলে চোর ভেবে মেয়েটির বাবা মারধর করে। ছেলেটির প্রতি মায়া জন্মে মেয়েটির। ধীরে ধীরে শুরু হয় প্রেম আর ভালোবাসা। কিন্তু মেয়েটির অহংকারী বাবা ও ভাই সেই ভালোবাসায় বাধা হয়ে দাঁড়ায়। শেষ পর্যন্ত মৃত্যুই সমাধান আনে সেই ভালোবাসার।

পরিচালকের বক্তব্য : এটি আমার প্রথম ছবি। নিজের সর্বোচ্চ মেধা দিয়ে নির্মাণ করেছি ছবিটি। এই ছবির মাধ্যমে অভিষেক ঘটছে সিয়ামের। সঙ্গে  আছে পূজা। ছবির গানগুলো এরই মধ্যে জনপ্রিয়তা পেয়েছে। কান উৎসবে ছবিটি দেখে প্রশংসা করেছেন ডিস্ট্রিবিউটররা। দীর্ঘদিন পর নিটোল প্রেমের কোনো ছবি দেখতে পাবে দর্শক।

 

পাংকু জামাই

 

পাংকু জামাই

পরিচালনা : আব্দুল মান্নান

অভিনয়ে : শাকিব খান, অপু বিশ্বাস, পুষ্পিতা পপি প্রমুখ।

সংগীত : আলী আকরাম শুভ, ইমন সাহা

গল্পসূত্র : গ্রামের ছেলে শাকিব, কারো আগেও নেই পিছেও নেই। অহংকারী মেয়ে পপি বিয়ে করতে চায় শাকিবকে। কিন্তু শাকিব চায় অপুকে বিয়ে করতে। পপির ইচ্ছা পূরণ করতে তার বাবা জোর করে জামাই বানায় শাকিবকে। ঘটতে থাকে মজার মজার ঘটনা।

পরিচালকের বক্তব্য : এটিই শাকিব-অপুর শেষ ছবি। ভক্তরা অপেক্ষায় আছে কবে ছবিটি দেখতে পাবে। বুকিং এজেন্টরাও আগ্রহ দেখাচ্ছেন। গল্প মৌলিক। কমেডি-অ্যাকশন দুটিই আছে। দর্শকের মন ভরবে।

 

কমলা রকেট

পরিচালনা : নূর ইমরান মিঠু

অভিনয়ে : মোশাররফ করিম, তৌকীর, সামিয়া প্রমুখ।

সংগীত : পাভেল অরিন

গল্পসূত্র : গল্পের ‘রকেট’ আসলে একটি স্টিমার। এই স্টিমারের প্রথম শ্রেণির যাত্রী আতিক, নীতিহীন বিত্তবান লোক। বীমা কম্পানি থেকে টাকা পাওয়ার লোভে নিজেই নিজের কারখানায় আগুন দিয়ে পালিয়ে যাচ্ছে। অন্যদিকে এই স্টিমারেই বাড়ি ফিরছে আতিকের কারখানার আগুনে পোড়া এক নারীর মৃতদেহ।

 

পরিচালকের বক্তব্য : কুঁড়েঘর, খাল,নদী, মানুষ নিয়ে আমাদের এখানে ছবি খুবই কম। চারপাশে যা দেখি তাই ছবিতে অনুবাদ করার চেষ্টা করেছি। ছবিটা দেখলে দর্শক অন্য রকম তৃপ্তি পাবে।

 



মন্তব্য