kalerkantho


কখন কোথায় কী

১৪ মে, ২০১৮ ০০:০০



কখন কোথায় কী

সারা

ফ্যাশন ব্র্যান্ড ‘সারা’র যাত্রা শুরু

 

নতুন ফ্যাশন ব্র্যান্ড হিসেবে যাত্রা শুরু করেছে ‘সারা’। ১২ মে রাজধানীর মিরপুরের সেনপাড়ায় নতুন এই ব্র্যান্ডের প্রথম শাখার উদ্বোধন করা হয়। এটি পোশাক শিল্পপ্রতিষ্ঠান স্নোটেক্স কম্পানির একটি প্রতিষ্ঠান।

 

লা মেরিডিয়ান ঢাকায় রমজানের বিশেষ আয়োজন

লা মেরিডিয়ান ঢাকা রমজানে বিশেষ বুফে ইফতার ও ডিনারের আয়োজন করেছে। এ আয়োজনের অংশ হিসেবে রমজানে মাসজুড়ে থাকছে লাইভ ফুড স্টেশন। 

লেটেস্ট রেসিপি রেস্টুরেন্টে মাগরিবের সময় থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত বুফে ইফতার ও ডিনারের আয়োজন থাকবে। এ বুফেতে জনপ্রতি খরচ পড়বে ৪১০০+ টাকা। সাহরির জন্য থাকছে রাত সাড়ে ১২টা থেকে ফজরের আজান পর্যন্ত ‘বুফে সেহের’। জনপ্রতি খরচ পড়বে ১৯৫০+ টাকা। এ ছাড়া রমজানের বিশেষ ইফতার আয়োজনের সঙ্গে রেগুলার বুফের আয়োজনও থাকবে রেস্টুরেন্টটিতে। ওলিয়া রেস্টুরেন্টে ইফতার ও ডিনারে জনপ্রতি খরচ পড়বে ৩৯০০++ টাকা। থাকছে বিশেষ ইফতার প্যাকেজ। প্যাকেজটির মূল্য সর্বনিম্ন ২২০০+ টাকা থেকে শুরু। হোটেলটির ল্যাটিচুড ২৩ রেস্টুরেন্ট থেকে অতিথিরা চাইলে টেকঅ্যাওয়ে ইফতার বক্স নিয়ে নিতে পারবেন। এ ক্ষেত্রে বক্সপ্রতি খরচ পড়বে মাত্র ১৯০০++ টাকা। যোগাযোগ : ০১৯৯০৯০০৯০০ ও ০১৭৬৬৬৭৩৪৪৩।

 

আমারি ঢাকায় রমজানের আয়োজন

রমজানে হোটেল আমারি ঢাকা নিয়ে এসেছে ইফতার ও সাহরির বিশেষ অফার। বিভিন্ন আউটলেটে থাকছে আকর্ষণীয় ইফতার বক্স ও সেট মেন্যুর ব্যবস্থা। সাহরিতে প্রতি বৃহস্পতি, শুক্র ও শনিবার দুই হাজার ৫০০ টাকায় থাকবে বুফে। এ ছাড়া আমারির ক্যাসকেড লবি লাউঞ্জে এক হাজার ৫০০ টাকায় ইফতারি ও সাহরির ব্যবস্থা থাকবে।

 যোগাযোগ : ০১৮৭৮৪২২২২২।

 

কে ক্র্যাফট

কে ক্র্যাফটের ঈদ প্রস্তুতি

ঈদের পোশাকের প্রস্তুতি নিয়েছে কে ক্রাফট। ঈদ পোশাকে থাকছে শাড়ি, সালোয়ার-কামিজ, লং কুর্তি, রেগুলার কুর্তি, টপস স্কার্ট, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট। এ ছাড়া শিশুদের জন্য আয়োজন তো আছেই। যুগল ও ফ্যামিলি পোশাক থাকছে প্রতিবারের মতো। এবারের ঈদ আয়োজনে কে ক্র্যাফটের সব শোরুম ও অনলাইন স্টোর .িশধুশত্ধভঃ.পড়স এ পাওয়া যাচ্ছে।

 

কালারস ফ্রম দ্য চরস

‘কালারস ফ্রম দ্য চরস’

চরের সুবিধাবঞ্চিত নারীদের শিল্পকর্ম নিয়ে যাত্রা শুরু করেছে ‘কালারস ফ্রম দ্য চরস’। ৮ মে রাজধানীর বারিধারার কালাচাঁদপুরে প্রথম প্রদর্শন কেন্দ্রের উদ্বোধন করা হয়। প্রদর্শন কেন্দ্রে পাওয়া যাচ্ছে হাতে বোনা তাঁতের শাড়ি, সেলাইবিহীন সালোয়ার-কামিজ, স্কার্ফ, ওড়না। কাপড় তৈরির রং পুরোপুরি প্রাকৃতিক। গাইবান্ধা ও কুড়িগ্রামের পাঁচটি বুননকেন্দ্রে এখন প্রায় ১০০ নারী যুক্ত আছেন। এক দশক ধরে তাঁদের এই কাজের জন্য প্রশিক্ষণ দেওয়া হয়েছে।

 

আড়ংয়ের নতুন দুই শাখা

দেশি ফ্যাশন ব্র্যান্ড আড়ংয়ের নতুন দুটি শাখা যাত্রা শুরু করেছে। গত ১০ মে ময়মনসিংহে ১৯তম আউটলেটটির উদ্বোধন করা হয়। শহরের নতুন বাজার এলাকার কালিশঙ্কর গুহ রোডে এই আউটলেট। গত ১২ মে ঢাকার মিরপুর-১২ নম্বরে তাদের আরেকটি শাখার উদ্বোধন হয়। এটি পল্লবীর সেনানিবাস রোডের সফুরা ট্রেড সিটিতে।



মন্তব্য