kalerkantho

ফ্যাশন হাউসে বসন্ত

মেঘ

ফ্যাশন হাউস মেঘ ফাল্গুন উপলক্ষে এনেছে ছেলেদের পাঞ্জাবি, টি-শার্ট; মেয়েদের কামিজ; শিশুদের ফতুয়া, ফ্রক ও টি-শার্ট। আরামদায়ক কাপড়ে হলুদসহ নানা রঙে এসব পোশাকের নকশায় ফুটিয়ে তোলা হয়েছে বসন্তের আমেজ।

১২ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



মেঘ

বিশ্বরঙ

 

বসন্তবরণ উপলক্ষে পরিবারের বড়দের জন্য নতুন পোশাক এনেছে ফ্যাশন হাউস বিশ্বরঙের অঙ্গ প্রতিষ্ঠান শ্রদ্ধা। রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, পাঞ্জাবি, উত্তরীয়। পোশাকের নকশায় ফুটিয়ে তোলা হয়েছে বসন্তের আমেজ।

 

মেয়র

বসন্ত বরণ ও ভালোবাসা দিবস উপলক্ষে ফ্যাশন হাউস মেয়র ছেলেদের জন্য পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, কাবলি সালোয়ার, পোলো টি-শার্ট, ফরমাল ব্লেজার ও শার্ট, স্পোর্টস জ্যাকেট, লম্বা হাতার টি-শার্ট এনেছে। মেয়েদের জন্য আছে টপস, ক্যাজুয়াল কুর্তি, লং গাউন, লেডিস শার্ট, শ্রাগ। ফেব্রুয়ারিজুড়ে প্রতিটি পোশাকে পাবেন ১০ থেকে সর্বোচ্চ ৬০ শতাংশ পর্যন্ত ছাড়। বেইলি রোড, বনানী ও যমুনা ফিউচার পার্ক শাখায় এই ছাড় পাবেন।

কারুপল্লী

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড পরিচালিত হস্ত ও কুটিরশিল্পের প্রতিষ্ঠান কারুপল্লী এনেছে ফাল্গুনের পাঞ্জাবি, শার্ট, শাড়ি ও সালোয়ার- কামিজ। দেশি কাপড়ে তৈরি করা এসব পোশাকের রঙে ও নকশায় রয়েছে বসন্তের ছোঁয়া। কারুপল্লীর বিক্রয়কেন্দ্র আছে কারওয়ান বাজারের পল্লী ভবনের নিচতলায়।

 

যোগী

ফ্যাশন হাউস যোগী এনেছে ফাল্গুনের আবহাওয়া উপযোগী পোশাক। এসব পোশাকের মধ্যে আছে ছেলেদের টি-শার্ট, পোলো শার্ট, পাঞ্জাবি, মেয়েদের সালোয়ার-কামিজ, টপস ও শিশুদের পোশাক।

দেশি কাপড়ে তৈরি এসব পোশাকের রঙে ও নকশায় রয়েছে বৈচিত্র্যের আমেজ। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। ঠিকানা : দোকান-৩৪ (নিচতলা), আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা।



মন্তব্য