kalerkantho


কখন কোথায় কী

৫ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



কখন কোথায় কী

রঙ বাংলাদেশ

নতুন পোশাক

 

বিশ্বরঙ

বসন্ত উৎসবে নতুন পোশাকে শোরুম সাজিয়েছে ফ্যাশন হাউস বিশ্বরঙ। আছে শাড়ি, কুর্তি, সালোয়ার-কামিজ, পাঞ্জাবি, ফতুয়া, শার্ট, টি-শার্ট। বেশির ভাগ পোশাকেই উজ্জ্বল রং ব্যবহার করা হয়েছে।


অঞ্জন’স

বসন্তকে সামনে রেখে অঞ্জন’স এনেছে ফাল্গুন সংগ্রহ। ট্র্যাডিশনাল পোশাকেই ডিজাইন ও প্যাটার্নে বৈচিত্র্য থাকছে এবার। লাল, বাসন্তী, হলুদ, সোনালি, সবুজ ও নীল প্রাধান্য পেয়েছে। ফুলেল নকশা, জামদানির ছাপচিত্র ও স্ট্রাইপ কাপড়ের রিবন মোটিফ হিসেবে বৈচিত্র্য এনেছে। শিশুদের পোশাকও পাবেন।

 

রঙ বাংলাদেশ

ভালোবাসা দিবসে নতুন পোশাক এনেছে রঙ বাংলাদেশ। আছে শাড়ি, সালোয়ার-কামিজ, পাঞ্জাবি, শার্ট, টি-শাট, উপহার সামগ্রী। পোশাকে কল্কা মোটিফকেই নানা আঙ্গিকে ব্যবহার করা হয়েছে।

 

লা রিভ

ফুল-পাতা, আকাশ ও প্রকৃতির উজ্জ্বল সব রঙের অনুপ্রেরণায় বসন্ত আয়োজন সাজিয়েছে লা রিভ।

 

কারুপল্লী

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড পরিচালিত হস্ত ও কুটিরশিল্পের প্রতিষ্ঠান কারুপল্লী এনেছে নতুন নকশার পাঞ্জাবি। উৎসব উপযোগী এসব পাঞ্জাবিতে উজ্জ্বল রং ব্যবহার করা হয়েছে। পাওয়া যাবে শাড়ি, সালোয়ার-কামিজ, ফতুয়া ও শিশুদের পোশাকও। কারুপল্লীর বিক্রয়কেন্দ্র কারওয়ান বাজারের পল্লী ভনের নিচতলায়।

 

ভালোবাসা দিবসের আয়োজন

লা মেরিডিয়ান ঢাকা

ওয়ান্স আপন অ্যা ভ্যালেন্টাইন শীর্ষক ক্যাম্পেইনের আওতায় ভালোবাসা দিবসে তিন সৌভাগ্যবান যুগল উপভোগ করবেন প্রিয়জনের সঙ্গে স্মরণীয় মুহূর্ত কাটানোর সুযোগ। অংশ নিতে .িঁহষড়পশলড়ু.পড়স.নফ ওয়েবসাইটে ৮ ফেব্রুয়ারির মধ্যে নিবন্ধন করতে হবে। ১৪ ফেব্রুয়ারি সকালে বিজয়ী যুগলদের বিএমডাব্লিউ গাড়িতে লা মেরিডিয়ান ঢাকায় নিয়ে যাওয়া হবে। নাশতা-ডিনারসহ যুগলরা এক রাত লা মেরিডিয়ানে থাকার সুযোগ পাবেন।   

 

র‌্যাডিসন ব্লু চিটাগাং বে ভিউ

ভালোবাসা দিবসে র‌্যাডিসন ব্লু, চিটাগাং বে ভিউ যুগল এবং সিনিয়র সিটিজেনদের জন্য আয়োজন করেছে গল্পে, গানে ভালোবাসার উৎসব শীর্ষক গল্প প্রতিযোগিতা। গল্পটি হতে পারে মা-বাবাসহ আপনার প্রিয়জনকে নিয়ে। লিখতে পারেন নিজের দেখা কারো অসাধারণ ভালোবাসার গল্পও। ৮ ফেব্রুয়ারির মধ্যে ইনবক্স করতে হবে http://www.facebook.com/ ctgRadisonBlu অথবা sales.chittagong¦radisson.com ই-মেইলে। তিন ভাগ্যবান গল্পকারের জন্য রয়েছে ভালোবাসা দিবসে র‌্যাডিসন ব্লুর মোহনা হলে আয়োজিত সোলস ও এলিটার সঙ্গে বুফে ডিনারসহ লাইভ কনসার্ট উপভোগের সুযোগ। এ ছাড়া দেশের বাইরে ভ্রমণের বিমান টিকিট, কক্সবাজার ও ঢাকার বিলাসবহুল পাঁচতারকা হোটেলে রাত্রিযাপনের সুযোগও পাবেন।

 

অন্যান্য

সৌন্দর্যচর্চায় লেজার সেবা

ডা. ঝুমু খান’স লেজার মেডিক্যালে সার্জারি ছাড়াই অতিরিক্ত ওজন কমানো ও বডি শেপিং, হেয়ার ট্রিটমেন্ট, অবাঞ্ছিত লোম, ব্রণ ও ব্রণের গর্ত, ত্বকে বয়সের ছাপ, তিল বা আঁচিল সমস্যার অত্যাধুনিক সেবা পাবেন। ওয়েবসাইট : www.lasermedicalbd.com

 

নালন্দায় ছাড়

অষ্টম বর্ষে পদার্পণ উপলক্ষে নালন্দা বাচ্চাদের পোশাকসহ নির্দিষ্ট পণ্যের ওপর ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে। শাহবাগে আজিজ সুপার মার্কেটে নালন্দার শোরুম।



মন্তব্য