kalerkantho


কখন কোথায় কী

   

১৪ জুলাই, ২০১৪ ০০:০০



কখন কোথায় কী

মমর গয়না

ঈদ সামনে রেখে মম এনেছে আকর্ষণীয় ডিজাইনের গয়না ও ঝুমকা। ঝুমকার দাম পড়বে ৮০০ থেকে ২৫০০ টাকা। গয়নার দাম ৯৫০ থেকে ২৫ হাজার টাকা। পাওয়া যাবে মমর শোরুমে। ঠিকানা : দোকান-৭৪, ব্লক-সি, লেভেল-১, বসুন্ধরা সিটি শপিং মল, পান্থপথ ও রাইফেল স্কোয়ার, দোকান : ১০৫ (দ্বিতীয় তলা)। ফোন: ০১৭১১১৪১৪৬০।

মা ও শিশুর পোশাক

ঈদে মা ও শিশুর জন্য নতুন পোশাক এনেছে মি অ্যান্ড মম। মায়েদের জন্য থাকছে রূপচর্চার প্রয়োজনীয় উপকরণ ও পোশাক। এ ছাড়া রয়েছে বেবি ফুড, বেবি টয়লেট্রিজ, গিফট আইটেম, বেবি শু, লেডিস টয়লেট্রিজ, লেডিস জুয়েলারি এবং গর্ভবতী মায়েদের প্রয়োজনীয় সবকিছু। স্কুলের শিশুদের জন্য আছে ব্যাগ, পেনসিল, কলম, রাবার, কাটার, স্কেল। মি অ্যান্ড মম শপিং হাউসের আউটলেটগুলো হচ্ছে গুলশান-১, মিরপুর, পল্লবী, আদাবর মোহাম্মদপুর।

এ.হাকিমের দৃষ্টিনন্দন পর্দা

ঈদে এ.হাকিম ট্রেডার্স দেশি-বিদেশি কাপড়ের পসরা সাজিয়েছে। দেশি কাপড়ের মধ্যে রয়েছে মানসম্পন্ন পর্দার কাপড়। চায়না পর্দা ও সোফা কভারের কাপড়ও পাবেন। এ ছাড়া তাঁতের গ্রামীণ ও চায়না নেট পর্দা কাপড়ও পাওয়া যাবে। মিলবে কুশন কভারও। ঈদ উপলক্ষে বিশেষ মূল্য ছাড় রয়েছে।

ব্রাদার্স ফার্নিচারে ঈদ অফার

ব্রাদার্স ফার্নিচারের যেকোনো আসবাব ক্রয় করলে থাকছে নিশ্চিত পুরস্কার। এ ছাড়া সব ফার্নিচারের ওপর শতকরা ৫ থেকে ১০ ভাগ ছাড় পাবেন। সব শোরুম থেকে এই অফারে পণ্য ক্রয় করতে পারবেন চাঁদ রাত পর্যন্ত। ফোন : ০১৯২৬৬৮০৮০২।

স্মার্টটেক্স-এর রাজশাহী শাখা উদ্বোধন

রাজশাহীর রানী বাজারে বাটার মোড়ে স্মার্টটেক্স-এর ২৫তম শাখার উদ্বোধন হয়েছে গত ৩০ জুন। এখানে থাকছে পাঞ্জাবি, শার্ট, প্যান্ট, থ্রিপিস ও কুর্তা। আছে শিশুদের পাঞ্জাবি, শার্ট, থ্রিপিস ইত্যাদি।

উদ্বোধন উপলক্ষে স্মার্টটেক্স-এর রাজশাহী শাখায় পোশাকের ওপর সর্বোচ্চ ২০ ভাগ ছাড় চলছে ।

শার্ট গ্যালারিতে মূল্যছাড়

১৫ জুলাই থেকে ঈদ পর্যন্ত শার্ট গ্যালারিতে শার্ট বানাতে দিলেই পাচ্ছেন শতকরা ১০ ভাগ ছাড়। কাপড়সহ সেলাইয়ে থাকছে ১৫ ভাগ ছাড়। এছাড়া রেডিমেট শার্ট কিনতে পারবেন ১৫ ভাগ ছাড়ে। এখানে পাবেন বাহারি শার্ট ও প্যান্টের কাপড়। ঠিকানা : বিএস ভবন, নিউ এলিফ্যান্ট রোড ও গুলশান পিংক সিটি শপিং মল, ঢাকা। ফোন : ০১৭১৭১৭৩২৩৬



মন্তব্য