kalerkantho


রেস্তোরাঁর রমজান আয়োজন

   

৭ জুলাই, ২০১৪ ০০:০০



রেস্তোরাঁর রমজান আয়োজন

বারবিকিউ ফ্লেমে

এ অ্যান্ড ডাব্লিউ রেস্টুরেন্ট

রমজান উপলক্ষে বিশেষ অফার দিচ্ছে এ অ্যান্ড ডাব্লিউ রেস্টুরেন্ট। বিশেষ এই অফারটি ইফতারের সময় থেকে পরবর্তী এক ঘণ্টা পর্যন্ত চলবে। মাত্র ৭৫০ টাকায় রকমারি খাবার খেতে পারবেন, সঙ্গে একটি কুপন। রমজান শেষে র‌্যাফেল ড্রর মাধ্যমে কুপন বিজয়ীরা পাবেন ব্র্যান্ড নিউ আইফোন-৫।

নানা রেস্তোরাঁ অ্যান্ড পার্টি সেন্টার

নানা রেস্তোরাঁ অ্যান্ড পার্টি সেন্টারে পুরান ঢাকার ঐতিহ্যবাহী বিভিন্ন রকম ইফতারির আয়োজন রয়েছে। এ ছাড়া ইফতারে পাওয়া যাবে জংলি কড়াই, ইরানি দম বিরিয়ানি বা ইরানি মোরগ পোলাওসহ নানা খাবার। ইফতার পার্টির জন্য ভাড়া নেওয়া যাবে। ঠিকানা : নানা, ৩ ওয়াইজঘাট, পাটুয়াটুলি, ইসলামপুর, ঢাকা।

কাবাব জোন

ইফতার ও সেহরিতে এক ভিন্ন আয়োজন করছে কাবাব জোন। রাত ২টা ৩০ মিনিট থেকে ফজর পর্যন্ত থাকবে সেহরি। তাদের মেন্যু থেকে ইচ্ছামতো খাবার অর্ডার করতে পারবেন। এ ছাড়া ইফতারে রয়েছে ৩০ ধরনের খাবার। ৯টি আইটেমের দুটি ভিন্ন ইফতার বক্স পাবেন ৬০০ ও ৭০০ টাকায়। ঠিকানা : প্লট-১০২, রোড-১১, ব্লক-সি, বনানী, ঢাকা। ফোন : ৯০২২২০।

মোগল কিচেন

মোগল কিচেন মাসব্যাপী আয়োজন করেছে ইফতারি বাজার। আরবি ঘরানায় তাঁবুতে রকমারি মোগলাই ইফতারসামগ্রীর সমাহার থাকবে ইফতারি বাজারে। আছে ইফতার ও ডিনার বুফে, বড় পর্দায় খেলা দেখার পাশাপাশি সেহরি বুফে ও ক্লাব জেলাটোর আইসক্রিম। ঠিকানা : দ্য মোগল কিচেন, বাড়ি-৪, সড়ক-৯ (ডিসিসি মার্কেটসংলগ্ন), গুলশান-১, ঢাকা।

বারবিকিউ ফ্লেমে

৩৫ রকমের ইফতারি রয়েছে বারবিকিউ ফ্লেমে। আছে স্পেশাল ইফতারির বক্স। ইফতারির পাশাপাশি থাকবে ডিনার মাত্র ৭৫০ টাকায়। ডিনারের বুফে মেন্যুতে আছে ৪৫ রকমের খাবার। এ ছাড়া সব ধরনের পার্টি বুকিংয়ের সুবিধা। ফ্যামিলি ও করপোরেট বুকিংয়ে পাবেন বিশেষ ছাড়। চলবে রমজানজুড়ে। ঠিকানা : প্লট-এইস ৫এ, গুলশান এভিনিউ, গুলশান-১, ঢাকা। ফোন : ৯৮৯৯২২৫, ০১৭৩০৩১৬৯৩৯।

ওয়াটারক্রেস রেস্টুরেন্ট

ইফতারে স্পেশাল খাবার আর বুফে ডিনার নিয়ে এসেছে ওয়াটারক্রেস রেস্টুরেন্ট। ইফতার বুফে শিরোনামের এই প্যাকেজের দাম ১৪৯৫ টাকা। রেস্টুরেন্টটি অ্যারাবিয়ান থিমে সাজানো হয়েছে। একত্রে ১৫০ জনের খাবারের ব্যবস্থা আছে। ঠিকানা : শান্তা ওয়েস্টার্ন টাওয়ার, লেভেল ৩, ১৮৬ তেজগাঁও বা/এ, ঢাকা।

ফোন : ০১৯৭৭ ০৭৭ ৯০৩।

 

 



মন্তব্য